এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > নাড্ডার সফরের আগেই উত্তপ্ত ভাটপাড়া, চলল বোমাবাজি!

নাড্ডার সফরের আগেই উত্তপ্ত ভাটপাড়া, চলল বোমাবাজি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। নির্বাচন উপলক্ষে বর্তমানে প্রায়শই বাংলায় আসতে দেখা যাচ্ছে বিজেপির হাইপ্রোফাইল কেন্দ্রীয় নেতাদের। সেই মত আজ গেরুয়া শিবিরের সর্বভারতীয় সভাপতির বাংলায় একগুচ্ছ কর্মসূচি করার কথা। কিন্তু জেপি নাড্ডার সফরের আগেই উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। জানা গেছে, ভাটপাড়ার 22 নম্বর ওয়ার্ডে পৌর প্রশাসকের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকা জুড়ে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ ব্যারাকপুরের ঘোষপাড়ায় বিজেপির পক্ষ থেকে পরিবর্তন যাত্রা অনুষ্ঠিত হবে। যার সূচনা করবেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আর সেই ব্যাপারেই বিজেপির পক্ষ থেকে প্রস্তুতি চালানো হচ্ছিল। কিন্তু হঠাৎ করেই সেই সময় তৃণমূলের কিছু দুষ্কৃতী বিজেপির ওপর হামলা চালায় বলে অভিযোগ গেরুয়া শিবিরের। যে ঘটনায় বিজেপির এক বিদায় কাউন্সিলার খুশবু নিশার বাড়িতে বোমাবাজি করা হয়েছে বলেও অভিযোগ।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে গেরুয়া শিবিরের পক্ষ থেকে এই অভিযোগ করা হলেও, তা সম্পূর্ণরূপে অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তাদের পাল্টা দাবি, বিজেপি তাদের মিছিলে হামলা চালিয়েছে। যে ঘটনায় মাথা ফেটেছে এক তৃনমূল কর্মীর। তবে বিজেপির সর্বভারতীয় সভাপতি পরিবর্তন যাত্রা সূচনার আগে এই ধরনের বোমাবাজি যে এলাকার আইন-শৃঙ্খলাকে কার্যত প্রশ্নচিহ্নের মুখে দাঁড় করিয়ে দিল, তা বলাই যায়। বিশ্লেষকদের মতে, নির্বাচনের আগে এমনিতেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে বিভিন্ন এলাকা। যার ফলে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছে বিরোধীরা।

আর এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি পরিবর্তন যাত্রার সূচনা করতে আসার আগেই যেভাবে ভাটপাড়ায় বোমাবাজির মত ঘটনা ঘটে গেল, তাতে বিরোধীদের হাতে নতুন হাতিয়ার চলে আসবে বলেই মত একাংশের। ইতিমধ্যেই এলাকা শান্ত করতে ঘটনাস্থলে পৌঁছে গেছে পুলিশ। তবে বিজেপির এই কর্মসূচিকে কেন্দ্র করে দিনভর যে এলাকা উত্তপ্ত থাকবে, তা বলাই যায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!