এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নাড্ডার সফরকালে আরেক সিনে তারকার গেরুয়া শিবিরে প্রবেশ, খেলা জমছে

নাড্ডার সফরকালে আরেক সিনে তারকার গেরুয়া শিবিরে প্রবেশ, খেলা জমছে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল ছিল তৃণমূলের সভাকে এককথায় যোগদান শিবিরের নাম দিচ্ছে রাজনৈতিক মহলের অনেকেই। হুগলীর সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে এক ঝাঁক তারকা যোগদান করেছিলেন গতকাল। যাদের মধ্যে টালিগঞ্জের তারকারা ছাড়াও ছিলেন ক্রিকেটীয় তারকা মনোজ তিওয়ারী। এবার পালা গেরুয়া শিবিরের। আজ রাজ্যে এসেছেন সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা। খুব স্বাভাবিকভাবেই গেরুয়া শিবিরের ব্যস্ততা তুঙ্গে।

আর তারই মধ্যে আজ সকালে বিজেপিতে যোগ দিলেন সিনে তারকা অভিনেত্রী পায়েল সরকার। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচন ঘিরে টালিগঞ্জ পাড়া আড়াআড়িভাবে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আর বিশেষজ্ঞদের এই ভাবনাকে প্রায় প্রতিদিনই সত্য করে তুলছেন টলিপাড়ার তারকারা। এদিন বিজেপির দলীয় কার্যালয়ে গিয়ে পায়েল সরকার বিজেপিতে যোগ দিলেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকালই বিজেপিতে এসেছেন প্রখ্যাত ক্রিকেটার অশোক দিন্দা। অন্যদিকে হেস্টিংস এর কার্যালয়ে জেপি নাড্ডার সাথে দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, শমীক ভট্টাচার্য ও অন্যান্যদের সঙ্গে চলছে আলোচনা। পাশাপাশি আজকে উত্তর 24 পরগনার ঘোষপাড়া দিয়ে পরিবর্তন রথযাত্রা যাবার কথা। কিন্তু গতকাল কাঁচরাপাড়ায় ব্যাপক গন্ডগোল হওয়ার দরুণ এই রথ যাত্রার অনুমতি মিলল না গেরুয়া শিবিরের। খুব স্বাভাবিক ভাবেই ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের আপত্তির ভিত্তিতে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

পাশাপাশি তিনি জানিয়েছেন, আজকের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। একইসাথে বিজেপি সাংসদ এই নির্দেশের পরিপ্রেক্ষিতে যে আদালতে যাবেন, সেই হুঁশিয়ারিও দিয়েছেন। তবে আজ সারাদিন কেন্দ্রীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডার সফর ঘিরে টানটান উত্তেজনা থাকবে বলে মনে করা হচ্ছে। এদিকে কোকেঙ্কান্ড ঘিরে বিজেপি বড়সড় অস্বস্তিতে বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ। সে জায়গায় আজ রাজ্যে এসে জেপি নাড্ডা বঙ্গ বিজেপি শিবিরকে নতুন কি পরামর্শ দেন সেদিকে নজর থাকবে সবার।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!