এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কি বললেন নিজের কেন্দ্রের বিরোধী প্রার্থীকে নিয়ে মুনমুন সেন, জেনে নিন বিস্তারিত

কি বললেন নিজের কেন্দ্রের বিরোধী প্রার্থীকে নিয়ে মুনমুন সেন, জেনে নিন বিস্তারিত



গতবার বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে তৃণমূল সাংসদ হয়েছিলেন অভিনেত্রী মুনমুন সেন। কিন্তু এবার আর বাঁকুড়া নয়, আসানসোল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে তাকে দাড় করিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর প্রার্থী হয়েই সেই আসানসোল গিয়ে জনসংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

কখনও টোটোতে তো বা কখনো রিকশায় চেপে সাধারন মানুষের সঙ্গে আলাপচারিতা সারতে দেখা যাচ্ছে আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী মুনমুন সেনকে। আর প্রচারের এই ব্যস্ততার মাঝেই তিনি মুখোমুখি হয়েছিলেন কোলকাতার একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের প্রতিনিধির সাথে। ঠিক কি বললেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী মুনমুন সেন?

বস্তুত, এখন মাথার উপর সূর্য চরে গেছে। তাই এত গরমের মধ্যেও তিনি কিভাবে নিজের শরীর ঠিক রাখছেন? এদিন এই প্রসঙ্গে মুনমুন সেন বলেন, “হালকা ডায়াবেটিস রয়েছে। তাই হালকা খাবার, বেশি করে জল এবং ফুট ড্রিংঙ্কসই আমার ভরসা।” গতবার বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে লড়লেও এবার তার কেন্দ্র বদল হওয়ায় আসানসোল লোকসভা কেন্দ্র থেকে প্রচারে নতুন করে সেই গোটা এলাকা চিনতে তার কোনো অসুবিধা হচ্ছে না?

এদিন এই প্রশ্নের উত্তরে মুনমুন সেন বলেন, “বাঁকুড়া শহরে আমার একটা পরিচিতি ছিল। তবে এখানেও কোনো অসুবিধা হচ্ছে না। আসানসোলের ম্যাপ পেয়ে গিয়েছি। সবাই সাহায্য করছে। সেই মতই প্রচার করছি।” কিন্তু তিনি তো অভিনেত্রী। তাই অভিনেত্রীরা যখন রাজনীতিতে আসে তখন তাদের নিয়ে বিভিন্ন মহল থেকে যে শ্লেষাত্মক বাক্য প্রয়োগ করা হয় সেই প্রসঙ্গে কি বলবেন?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই ব্যাপারে আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী মুনমুন সেন বলেন, “আসলে যখন দেখি আমার ছবি ফটোশপ করে বিকৃত করা হয়েছে তখন ভালোই লাগে। বিরোধীরা আমাকে নিয়ে খারাপ কথা বললেও আমার এই ব্যাপারে খারাপ লাগে না। আমি আমার কাজটাই করি।”

গতবার এই আসানসোল লোকসভা কেন্দ্র থেকে বিজেপির বাবুল সুপ্রিয় জয়ী হলেও এবার সেই আসন ধরে রাখতে তিনি কতটা চেষ্টা করবেন? এদিন এই প্রশ্নের উত্তরে বাবুলকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ এখানকার তৃণমূল প্রার্থী মুনমুন সেন। তিনি বলেন, “বাবুল বাচ্চা ছেলে। ভালো গান গায়। ও ওর মত কাজ করবে, আমি আমার মতো করব।” সব মিলিয়ে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে হাতিয়ার করেই আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে একশো শতাংশ আশাবাদী আসানসোলের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী মুনমুন সেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!