এখন পড়ছেন
হোম > রাজ্য > বেজে গেল পৌরসভা ভোটের দামামা, জেলাশাসকের প্রস্তুত থাকার নির্দেশ কমিশনের!

বেজে গেল পৌরসভা ভোটের দামামা, জেলাশাসকের প্রস্তুত থাকার নির্দেশ কমিশনের!



সমস্ত রাজনৈতিক দল ইতিমধ্যেই পৌরসভা নির্বাচনকে নিয়ে তাদের প্রস্তুতি নিতে শুরু করেছে। তবে কবে হবে সেই পৌরসভা নির্বাচন, তার দিকেই এখন তাকিয়ে সকলে। কেননা ইতিমধ্যেই রাজ্য সরকার তাদের ইচ্ছা মোতাবেক পৌরসভা নির্বাচনের তারিখ জানিয়ে দিয়েছে কমিশনকে।

কিন্তু কমিশনের পক্ষ থেকে সরকারি ভাবে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে এপ্রিলেই পৌরভোট হবে এবং তার জন্য রাজ্যের 18 টি জেলার জেলাশাসককে প্রস্তুত থাকার নির্দেশ দিল রাজ্য নির্বাচন কমিশন। যা নিয়ে এখন তীব্র গুঞ্জন তৈরি হয়েছে নানা মহলে। ইতিমধ্যেই পৌরসভা ভোটে যাতে আর কোনো অশান্তি না হয়, তার জন্য বার্তা দিয়েছে তৃণমূল নেতৃত্ব।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে শুধু দলীয় স্তরেই নয়, ইতিমধ্যে প্রশাসনিকভাবেও রাজ্যের সমস্ত জেলার জেলাশাসকদের কড়া নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। জানা গেছে, মুখ্যসচিব রাজীব সিনহা রাজ্যের প্রতিটি জেলার জেলাশাসক এবং পুলিশ সুপারদের অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকার বার্তা দিয়েছেন।

আর এই সমস্ত কিছু দেখেই বিশেষজ্ঞদের কাছে কার্যত পরিষ্কার হয়ে গেছে যে, সামনেই পৌরসভা নির্বাচন। যেখানে আগামী সপ্তাহে কবে পৌরসভা নির্বাচন হবে, তা জানা যেতে পারে বলে মনে করছেন একাংশ। সব মিলিয়ে এখন পৌরসভা নির্বাচন ঘোষণার আগে প্রশাসনিক স্তরে প্রস্তুতি সামনেই যে নির্বাচন, তার তীব্র জল্পনা বাড়িয়ে দিচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!