এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পৌরসভা নির্বাচনে মমতার প্রার্থী হতে চান রেশন দোকানদার, জেনে নিন!

পৌরসভা নির্বাচনে মমতার প্রার্থী হতে চান রেশন দোকানদার, জেনে নিন!



 

পৌরসভা নির্বাচনে তৃণমূলের টিকিট কারা পাবেন, তা নিয়ে এমনিতেই চলছে সংশয়। দুর্নীতির জেরে বর্তমান কাউন্সিলররা টিকিট পাবেন কিনা, তার ব্যাপারে নানা পৌরসভায় ঘুরে সমীক্ষা চালাচ্ছে তৃণমূলের প্রশান্ত কিশোরের টিম। আর এই পরিস্থিতিতে আসন্ন পৌরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হতে চাইছেন, ভক্তিপদ দাস ওরফে ভজা।

হ্যাঁ, ইনি কোনো সেলিব্রিটি বা হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব নন। ইনি গরিব মানুষদের ফ্রিতে রেশন দেওয়া ভক্তিপদ দাস। আর এবার এই মানুষটিই জনসেবা করবার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসের থেকে টিকিট পেতে চাইছেন। প্রসঙ্গত, এক সময়ে ভক্তিপদবাবুর পরিবারের অবস্থা খুব একটা ভালো ছিল না। বাবাকে হারিয়ে দারিদ্র্যের যন্ত্রণায় তিনি মুদিখানার ব্যবসা শুরু করেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর তা থেকেই দুস্থদের মধ্যে কিছু অংশ বিলিয়ে দেন রেশন ভাজা নামে এই ব্যক্তি। তবে এই কাজের পাশাপাশি এবার সাধারণ মানুষের আরও পাশে থাকার জন্য তৃণমূলের প্রার্থী হতে চান তিনি। সূত্রের খবর, ইতিমধ্যেই দিদিকে বলো সহ মমতা বন্দ্যোপাধ্যায়ের নবান্নে চিঠি লিখে তৃণমূলের টিকিটে দাঁড়ানোর জন্য আবেদন করেছেন এই ব্যক্তি। কিন্তু তিনি যদি ভোটে লড়েন বা তৃণমূল যদি তাকে টিকিট দেয়, তাহলে কি তিনি জয়লাভ করতে পারবেন!

এদিন এই প্রসঙ্গে সেই ভক্তিপদ দাস ওরফে ভজা বলেন, “মাতৃভান্ডারের গ্রাহকরা আমাকে ফেরাবে না। কাঁকুড়গাছি এলাকার সাড়ে 12 হাজার মানুষ আমার ভরসা। আমি দাড়ালে তৃণমূলের টিকিটেই লড়ব‌।” সব মিলিয়ে এখন রেশন ভাজাকে মমতা বন্দ্যোপাধ্যায় টিকিট দেন কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!