এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পৌরসভায় টিকিট নিয়ে জলঘোলা অব্যাহত, বিবাদ মেটাতে এবার মাঠে নামছেন স্বয়ং নেত্রী!

পৌরসভায় টিকিট নিয়ে জলঘোলা অব্যাহত, বিবাদ মেটাতে এবার মাঠে নামছেন স্বয়ং নেত্রী!



লোকসভায় যে ফলাফলই হোক না কেন, পৌরসভা নির্বাচনে যে ভালো ফলাফল করতে হবে তৃণমূল কংগ্রেসকে, তা জানেন তৃণমূলের সকল স্তরের নেতাই। ইতিমধ্যেই নিজেদের মতো করে প্রচার প্রক্রিয়া শুরু করে দিয়েছে রাজ্যের শাসক দল। বিভিন্ন পৌরসভায় সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করা থেকে শুরু করে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প দিয়ে সাধারণ মানুষকে প্রলুব্ধ করা শুরু করেছে তারা। তবে অনেক ক্ষেত্রে ভালো কাজ না করার জন্য তৃণমূলের অনেক পৌরসভার অনেক কাউন্সিলার এবার ভোটে টিকিট নাও পেতে পারেন বলে মনে করা হচ্ছে।

কেননা বিভিন্ন জায়গায় সমীক্ষা করে প্রশান্ত কিশোরের টিম দেখেছে যেহ বেশ কিছু জায়গায় তৃণমূলের বেশকিছু চেয়ারম্যান এবং কাউন্সিলারের উপর মানুষ বিতশ্রদ্ধ। ফলে তাদেরকে প্রার্থী করলে সেই জায়গায় দলকে আসন হারাতে হতে পারে। আর তাই এই ব্যাপারে খুব ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে চায় তৃণমূল কংগ্রেস। এমতাবস্থায় পৌরসভা নির্বাচনে আগে রাজ্যের সমস্ত পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের নিয়ে বৈঠক করতে চলেছেন স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, 20 ফেব্রুয়ারি এই বৈঠকে দলের চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের কাছ থেকে কাজের খতিয়ানের পাশাপাশি স্থানীয় সংগঠনের বিষয় নিয়ে আলোচনা করবেন তৃণমূল নেত্রী। তবে শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নয়, এই বৈঠকে উপস্থিত থাকতে পারেন তৃণমূলের ভোটগুরু বলে পরিচিত প্রশান্ত কিশোরও বলে খবর। রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, 2021 এর বিধানসভা নির্বাচনের আগে পৌরসভা নির্বাচনে ভালো করে বিজেপিকে পুরো কুপোকাত করে দিতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু বিজেপিকে রাজনৈতিক ভাবে শেষ করতে গেলে এবং পৌরসভা নির্বাচনে ভালো ফল করতে গেলে নিজের দলকে যে আগে ভালো করতে হবে, তা বুঝতে পেরেছেন তৃণমূল নেত্রী। আর তাই সেই নির্বাচনের আগে পুরোপুরিভাবে ময়দানে ঝাপানোর আগে পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের নিয়ে বৈঠক করবেন তিনি। এখন এই বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক কি বার্তা দেন, সেদিকেই নজর থাকবে রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!