এখন পড়ছেন
হোম > রাজ্য > মুকুল পুত্র শুভ্রাংশুকে নিয়ে দ্বন্দ্ব দলের অন্দরে,প্রকাশ পেলো সরকারি সভায়

মুকুল পুত্র শুভ্রাংশুকে নিয়ে দ্বন্দ্ব দলের অন্দরে,প্রকাশ পেলো সরকারি সভায়



মুকুল রায় বিজেপিতে যোগ দেবার পর থেকেই মুকুল পুত্র জল্পনা বাড়িয়ে অনেক সভাতেই উপস্থিত ছিলেন না। কারণ হিসাবে অবশ্য তিনি তাঁর শরীর খারাপেরকথা উল্লেখ করেছিলেন। কিন্তু এদিন জল্পনা বাড়িয়ে উত্তর ২৪ পরগনার হাড়োয়াতে সরকারি পরিষেবা বিতরণের অনুষ্ঠানে হাজির হলেন শুভ্রাংশু। দলের কর্মসূচিতে উপস্থিত না থেকে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে সরকারি অনুষ্ঠানে উপস্থিত থাকা নিয়ে ও শুরু হলো জোর জল্পনা।


আমন্ত্রণ না জানানো স্বত্বেও তাঁকে দেখে অবস্তিতে পড়েন অনেকেই। মঞ্চ থেকে নিচে নেমে যেতে বলা হয় সবাইকে। এমনকি দুই বিধায়ক তাঁকে চলে যেতেও বলেন। কিন্তু তিনি যাননি তাঁর মতে শুভ্রাংশু এ দিন বলেন, ‘‘অন্যের কথায় ফিরে যাব কেন? শরীর খারাপ থাকায় আগের কর্মসূচিতে যেতে পারিনি। আজ গিয়েছিলাম। শরীর ঠিক থাকলে পরেও দলীয় কর্মসূচিতে যাব।’’
অন্যদের মতো মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষা করছিলেন। অবশ্য মুখ্যমন্ত্রী তাকে দেখতে পেয়ে তাঁর খোঁজখবরও নেন ও সভা শুরু হতে মুখ্যমন্ত্রী নিজেই শুভ্রাংশু রায়ের উপস্থিত থাকার কথা জানান। আর এই ঘটনায় বড় প্রশ্ন খাড়া করলো কেননা সকালে ভয় পাচ্ছিলেন শুভ্রাংশু আসায় ক্ষুব্ধ হতে পারেন মুখ্যমন্ত্রী। তাই প্রশ্ন উঠছে মুখ্যমন্ত্রী কি এই নিয়ে দলের আন্দ্রে কোনো কথা বলেছেন যার প্রতিফলন হলো এই সভা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!