এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল কংগ্রেসের মোট সম্পত্তির পরিমান কত শ কোটি টাকা? ‘প্রমান সহ ফাঁস’ করলেন মুকুল রায়

তৃণমূল কংগ্রেসের মোট সম্পত্তির পরিমান কত শ কোটি টাকা? ‘প্রমান সহ ফাঁস’ করলেন মুকুল রায়

Priyo Bandhu Media

গতকাল কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে তৃণমূল কংগ্রেস নেত্রীর ডাকে এক বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে কংগ্রেস সহ দেশের প্রথম শ্রেণীর রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন এবং সকলেই প্রায় সমস্বরে জানিয়ে দেন – আগামী লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী-অমিত শাহের নেতৃত্বাধীন বিজেপিকে হারাতে সকলেই কোমর বেঁধে লড়বেন।

আর এই সভার পরিপ্রেক্ষিতে রাজ্য-রাজনীতি তো বটেই, রীতিমত শোরগোল পরে গেছে জাতীয় রাজনীতিতেও। এমনকি, এই সভাকে ঘিরে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। আর গতকাল, এই সভার পরিপ্রেক্ষিতে নিজের প্রতিক্রিয়া জানালেন একদা তৃণমূল কংগ্রেসের অঘোষিত দুনম্বর নেতা তথা অধুনা বিজেপি নেতা মুকুল রায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এই প্রসঙ্গেই তিনি শাসকদল তৃণমূল কংগ্রেসের মোট সম্পত্তির পরিমান নিয়ে মুখ খোলেন। তৃণমূলের মোট সম্পত্তির পরিমান জানিয়ে তিনি জানান – এই কথা তাঁর নিজের নয়। গতবছর তৃণমূল কংগ্রেস নাকি নিজেই এফিডেফিট করে এই সম্পত্তির কথা জানায়। এই প্রসঙ্গেই, তিনি গতকালের সভা নিয়ে তৃণমূল কংগ্রেস কত টাকা খরচ করেছে সেই নিয়েও কটাক্ষ করেন।

এছাড়াও মুকুলবাবু, গতকালের পর নরেন্দ্র মোদির বিরুদ্ধের এই জোটের ভবিষ্যৎ, নীতি-আদর্শ নিয়ে মুখ খোলেন। মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায় কেমনভাবে রাজ্য চালাচ্ছেন বা কবে রাজ্যে তৃণমূল কংগ্রেসের পতন হবে সেই বিষয়েও। এমনকি, হেভিওয়েট তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের রাজনৈতিক প্রাজ্ঞতা নিয়েও প্রশ্ন তুলে দেন। ঠিক কি বলেছেন মুকুল রায়? দেখে নিন নীচের ভিডিওতে –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!