এখন পড়ছেন
হোম > জাতীয় > যে কোনও মুহূর্তে খুন হয়ে যেতে পারেন মুকুল রায়, আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে

যে কোনও মুহূর্তে খুন হয়ে যেতে পারেন মুকুল রায়, আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে

Priyo Bandhu Media


একে একে নানাবিধ অভিযোগ এনে মুকুল রায় যখন রাজ্যের শাসকদলকে বেকায়দায় ফেলছেন, তখন রাজ্য সরকার পাল্টা মামলা করেছে মুকুল রায়ের নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে। কলকাতার এক ওয়েব পোর্টালের রিপোর্ট অনুযায়ী, রাজ্যের দায়ের করার অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় সরকারের কাছে হলফনামা তলব করল কলকাতা হাইকোর্ট এবং তা লিখিতভাবে মুখ বন্ধ খামে কেন্দ্রকে জানাতে হবে আগামী দুসপ্তাহের মধ্যে।
ওই ওয়েব পোর্টালের দাবি, এই ব্যাপারে তাঁরা কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের এক কর্তার সঙ্গে যোগাযোগ করলে সেই কর্তা ‘স্পষ্টভাষায়’ জানান, মুকুলবাবু প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, শুধু হামলা নয়, যেকোনও মুহূর্তে তিনি খুন হয়ে যেতে পারেন বলে খোদ গোয়েন্দা রিপোর্টে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। তাই ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা তুলে নেওয়ার কোনও প্রশ্নই নেই। কেন্দ্র কাকে নিরাপত্তা দেবে আর না দেবে সেটা একান্তই কেন্দ্রের বিষয়। তবে আদালত যেহেতু হলফনামা তলব করেছে, তাই আমরা লিখিতভাবেই আদালতকে জানাব – কেন মুকুল রায়কে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।
যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এর সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!