এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর নতুন নামকরণ করলেন মুকুল রায়

মুখ্যমন্ত্রীর নতুন নামকরণ করলেন মুকুল রায়



আজ আজ কোচবিহারে আয়োজিত এক জনসভায় মুকুল রায় ফের আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে। এদিন বিশ্ববঙ্গ বানিজ্য সম্মেলন নিয়ে ব্যঙ্গ করে তিনি বলেন, ” একদা সোমনাথ চট্টপাধ্যয় ওয়েস্টবেঙ্গল ইন্ডাস্ট্রিয়াল ডেভলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান থাকার সময় প্রচুর মউ স্বাক্ষর করেছিলেন। তাই তার নাম‌ হয়েছিল মউদাদা। আর আমাদের ‌মুখ্যমন্ত্রীও‌ প্রচুর মউ স্বাক্ষর করেছেন । তাই আমাদের মুখ্যমন্ত্রীর নাম ‌মউদিদি।” এদিনের সভায়
শাসকদলের কথায় সম্পুর্ণ অনাস্থা প্রকাশ করে বিশ্ববঙ্গ বানিজ্য সম্মেলন নিয়ে শ্বত পত্র প্রকাশের দাবী করেন মুকুল রায় । তাঁর অভিযোগ বানিজজয সম্মেলনের নামে নাচগান হচ্ছে। ৬ বছর ধরে বানিজ্য সম্মেলনে কত খরচ হয়েছে এবং তার বিনিময় কত টাকা বিনিয়োগ হয়েছে তা নিয়েও শ্বেতপত্র প্রকাশ কারার দাবী জানিয়ে মুখ্যমন্ত্রীকে ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দেন মুকুল বাবু।
সভায় মুকুল বাবুর অভিযোগের তির ছিল তৃণমূল তথা মুখ্যমন্ত্রীর দিকে। তিনি কটাক্ষ করে বলেন, ” তৃণমূল আর দল‌নেই। পিসি-ভাইপোর কম্পানি হয়ে গেছে। ” আজ ছিল ‌বিজেপির সংকল্প যাত্রার শেষ দিন। ১২ জানুয়ারী দীঘা থেকে শুরু হয় এই যাত্রা। যাত্রা শেষের উপলক্ষে, কোচবিহারে রাসমলা ময়দানে এই জনসভা আয়োজন করে বিজেপি যুব মোর্চা। সভায় মুকুল রায় ছাড়াও বক্তৃতা দেন বিজপি যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকসর এবং সংগঠনের আরও ‌নেতৃত্বরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!