এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > আবারো দিল্লি যাত্রা বাতিল মুকুলের! শাহের করোনা কাণ্ডে নাকি নেপথ্যে অন্য কারণ? বাড়ছে জল্পনা

আবারো দিল্লি যাত্রা বাতিল মুকুলের! শাহের করোনা কাণ্ডে নাকি নেপথ্যে অন্য কারণ? বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দিল্লির সঙ্গে কি ক্রমশ দূরত্ব তৈরি হচ্ছে মুকুল রায়ের? কখনও বৈঠক থেকে কলকাতায় ফিরে আসা, আবার কখনও বা দিল্লি যাওয়ার কথা থাকলেও তা সম্পূর্ণরূপে বাতিল করে দিতে দেখা গেছে মুকুল রায়কে। স্বভাবতই মুকুল রায় তাহলে কি বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছিল বাংলার রাজনৈতিক মহলে। আর এবার সোমবার মুকুল রায়ের দিল্লি সফরের কথা থাকলেও তা শেষ পর্যন্ত বাতিল করে দিতে দেখা গেল তাকে।

জানা যায়, রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। যার পরেই কিছুদিন আগে বাংলার অনেক বিজেপি নেতারা অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে তাদের শরীরেও করোনা সংক্রমিত হয়েছে কিনা, তা নিয়ে তৈরি হয়েছে গুঞ্জন। আর এই পরিস্থিতিতে সোমবার মুকুল রায়ের দিল্লি যাওয়ার কথা থাকলেও এবং তার অনুগামীদের মধ্যে মুকুলবাবুর দিল্লি সফর নিয়ে নানা আশা তৈরি হলেও শেষ পর্যন্ত তা বাতিল করতে দেখা গেল তাকে। কেন হঠাৎ করেই মুকুল রায় তার দিল্লি সফর বাতিল করলেন?

অনেকে বলছেন, এমনিতেই করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করার পর বাংলার অনেক নেতাকে ময়দানে দেখা গেলেও, সেভাবে কোনো কর্মসূচিতে দেখা যায়নি মুকুল রায়কে। তবে সম্প্রতি কেন্দ্রীয় কমিটির বৈঠকে দিল্লি গেলেও, তার একদিন পরেই চোখের অপারেশনের কারণ দেখিয়ে তিনি আবার কলকাতায় ফিরে আসেন। আর এবার তার দিল্লি সফরের ব্যাপারে সমস্ত কিছু পাকাপাকি থাকলেও, অমিত শাহের করোনা হয়েছে, এই কারণেই কি তিনি শেষ পর্যন্ত তার দিল্লি সফর বাতিল করলেন! তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

যদিও বা এই প্রসঙ্গে মুকুল রায় বলেন, “আমি আগেই বলেছিলাম আমার দিল্লি সফরের সঙ্গে রাজনৈতিক কোনো কারণ নেই। উড়ানের টিকিট পাইনি। তাই যাচ্ছি না।” তবে অনেকে আবার বলছেন মুকুল রায় বিজেপি শীর্ষ নেতৃত্বকে বার্তা দিতে চাইছেন যে, আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তাকে কোনো গুরুত্বপূর্ণ পদে বসানো হোক। তাই দিল্লি সফরের ব্যাপারে সমস্ত কিছু পাকাপাকি থাকলেও, শেষ পর্যন্ত তা বাতিল করে তিনি বুঝিয়ে দিতে চাইলেন যে, তাকে গুরুত্বপূর্ণ পদে না বসালে তিনিও সক্রিয়ভাবে কোনো পদ্ধতি অবলম্বন করবেন না।

তবে ঠিক কী কারণে মুকুল রায় এবারের দিল্লি সফর বাতিল করলেন, তা নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক পরিমাণে পারদ‌ চড়তে শুরু করেছে। এখন দেখার বিষয়, অমিত শাহের করোনা হওয়ার জন্যই কি মুকুল রায় দিল্লি সফর এড়ালেন, নাকি এর পেছনে রয়েছে তার রাজনৈতিক কৌশল! সেদিকেই নজর থাকবে বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!