এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বড়সড় অস্বস্তিতে মুকুল রায়! জেনে নিন বিস্তারিত

ফের বড়সড় অস্বস্তিতে মুকুল রায়! জেনে নিন বিস্তারিত



তৃণমূল ছেড়ে অনেকদিন আগেই ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন তিনি। আর বিজেপিতে যোগ দেওয়ার সাথে সাথেই তার বিরুদ্ধে মিথ্যে কেস করে পুলিশকে দিয়ে তার চরিত্র হনন করা হচ্ছে বলে দাবি করেছিলেন বঙ্গ বিজেপির তৃণমূলের প্রাক্তন সেকেন্ড-ইন-কমান্ড মুকুল রায়। সূত্রের খবর, এদিন বিজেপি নেতা মুকুল রায়কে একটি হাওয়ালা মামলায় কালীঘাট থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতা সুজিত শ্যামের কাছে একটি ফোন আসাকে কেন্দ্র করেই এই মামলার সূত্রপাত। গত 12 জানুয়ারি এই ব্যাপারে মুকুল রায়কে একটি চিঠি পাঠানো হয়। যেখানে তাকে জানানো হয় যে, আগামী 16 জানুয়ারি হাজিরা দিতে হবে। কিন্তু সেই চিঠির উত্তরে বিজেপি নেতা মুকুল রায় জানিয়ে দেন যে, 16 জানুয়ারি নয়, তিনি 18 জানুয়ারি পুলিশের সাথে দেখা করবেন। সেইমত আজ কালীঘাট থানায় উপস্থিত হয়ে এই ব্যাপারে বিজেপি নেতা মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু হঠাৎ কেন এই হাওয়ালা মামলায় মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করা হল! জানা যাচ্ছে, এর আগে বড়বাজার থানায় মুকুল রায়ের বিরুদ্ধে এক হাওয়ালা মামলা দায়ের করেছিলেন। আর সেই সময়ই রেলের চতুর্থ শ্রেণীর কর্মী কল্যাণ রায় বর্মনের গ্রেফতারের উপর জিজ্ঞাসাবাদে এই বিজেপি নেতা মুকুল রায়ের নাম উঠে এসেছে বলে দাবি। কিন্তু এদিন বিজেপি নেতা মুকুল রায়কে এই হাওয়ালা মামলায় জিজ্ঞাসাবাদ করায় পুলিশের পদক্ষেপ কী হবে! তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে চাঞ্চল্য।

বস্তুত, এর আগে তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় এবং লাভপুরের একটি খুনের ঘটনায় নাম জড়িয়েছিল বিজেপি নেতা মুকুল রায়ের। আর সেদিক থেকে এবার হাওয়ালা মামলায় সেই মুকুলবাবুর নাম জড়ানোয় বিজেপি এবং মুকুল রায় কি আবার অস্বস্তিতে পড়বে! এখন এই প্রশ্নই উঠতে শুরু করেছে সর্বত্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!