এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বড়সড় সুখবর ও স্বস্তি পেলেন মুকুল রায়, জেনে নিন

বড়সড় সুখবর ও স্বস্তি পেলেন মুকুল রায়, জেনে নিন



তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় বড়সড় সুখবর ও স্বস্তি পেলেন মুকুল রায়।সরস্বতী পুজোর দিন আততায়ীদের গুলিতে খুন হতে হয় নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে। যে ঘটনা নিয়ে তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

রাজনৈতিক উত্তাপের পারদও ক্রমশ চড়তে শুরু করে। ঘটনায় স্বাভাবিকভাবেই বিরোধীদলের দিকে অভিযোগের আঙুল ওঠার পাশাপাশি, এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ ওঠে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে। বস্তুত, ইতিমধ্যেই এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে কার্তিক বিশ্বাস, মনোজিৎ মন্ডল সহ 4 জন ব্যক্তিকে।

কিন্তু বিজেপি নেতা মুকুল রায়ের নাম এই ঘটনার সঙ্গে জড়িয়ে যাওয়ায় তীব্র অস্বস্তিতে ছিলেন বঙ্গ বিজেপির চাণক্য। তবে এবার তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় বড়সড় স্বস্তি পেলেন মুকুল রায়।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এবার এই বিজেপি নেতার গ্রেপ্তারির উপর অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। যেখানে আগামী 4 মাস এই বিজেপি নেতার ওপর অন্তর্বর্তী স্থগিতাদেশ জারি থাকবে বলে জানা গেছে। তবে এই মামলার পরবর্তী শুনানি 3 মাস পর হবে বলে খবর।

এদিন এই প্রসঙ্গে মুকুল রায়ের আইনজীবী শুভাশিস চক্রবর্তী বলেন, “এই মামলায় আগেও মুকুল রায়ের গ্রেপ্তারিতে হাইকোর্ট অন্তর্বর্তী স্থগিতাদেশ দিয়েছিল। সেই মামলার আবার নিম্ন আদালতের নির্দেশে পুনরায় তদন্ত করে সিআইডি। দ্বিতীয়বার চার্জশিটে সন্দেহভাজন হিসেবে রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার এবং মুকুল রায়ের নাম থাকায় মুকুলবাবু কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন।”

আর এবার দ্বিতীয়বারের জন্য ফের হাইকোর্ট মুকুল রায়ের গ্রেফতারিতে স্থগিতাদেশ জারি করায় বড়সড় স্বস্তি পেলেন এই বিজেপি নেতা বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!