এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুকুল রায়ের পর এবার কৈলাস বিজয়বর্গীয়কেও তৃণমূলে নেওয়া হোক, আজব দাবি বর্ষীয়ান বিজেপি নেতার

মুকুল রায়ের পর এবার কৈলাস বিজয়বর্গীয়কেও তৃণমূলে নেওয়া হোক, আজব দাবি বর্ষীয়ান বিজেপি নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত শুক্রবার মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন। রাজ্য বিজেপিতে মুকুল রায়ের বন্ধু বলে পরিচিত ছিলেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাই মুকুল রায়ের চলে যেতে হয়তো মন খারাপ হয়েছে কৈলাস বিজয়বর্গীয়র। তাই তাঁকেও এবার তৃণমূলের যাবার সুযোগ করে দেয়া হোক। আজ মুখ্যমন্ত্রীকে এমনই অনুরোধ জানালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

আজ বিজেপি সমর্থক দিবাকর দেবনাথ একটি টুইট করেছে। যে টুইটে তিনি মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয় একটি ছবি পোস্ট করেছেন। তাঁর এই টুইটটিকে রিটুইট করেছেন তথাগত রায়। তাঁর এই টুইটকে ইংরেজিতে অনুবাদও করেছেন তিনি। তথাগত রায় লিখেছেন, একজন বিজেপি সমর্থকের পোস্ট তিনি ইংরেজিতে অনুবাদ করেছেন। এতে তাঁর অতিরিক্ত কোনো সংযোজন নেই। তিনি কৈলাস বিজয়বর্গীয়কে বোকা বেড়াল বলে কটাক্ষ করে মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছেন, তাঁকে তৃণমূলে নিয়ে যেতে। বন্ধুকে না পেয়ে তিনি হতাশ হয়েছেন। তাঁরা একসঙ্গে সারাদিন নিজেদের মধ্যে গুজগুজ-ফিসফিস করতেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, তৃণমূল ছেড়ে যখন বিজেপিতে যোগদান করেছিলেন মুকুল রায়, সে সময় তাঁকে দলে নিতে রাজ্য নেতৃত্তের যথেষ্ট আপত্তি ছিল। তবে দলের কেন্দ্রীয় নেতৃত্বকে বিষয়টি বুঝিয়েছিলেন কৈলাস বিজয়বর্গীয়। তাঁর প্রচেষ্টায় মুকুল রায়ের বিজেপিতে যোগদান ও দায়িত্ব লাভ অনেকটা সহজ হয়েছিল। এখন মুকুল রায় বিজেপি ছেড়ে চলে যাওয়ায় তাঁকেও তৃণমূলে নিয়ে নেবার অনুরোধ করলেন বিজেপি নেতা তথাগত রায়।

ইতিপূর্বে, বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয়ের জন্য কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, শিব প্রকাশ ও দিলীপ ঘোষকে একাধিকবার কটাক্ষ করেছেন বিজেপি নেতা তথাগত রায়। এদিকে মুকুল রায় তৃণমূল ফিরে যাবার পর এক টুইট করে তথাগত রায় জানিয়েছিলেন যে, তৃণমূল থেকে বিজেপিতে আসা যে সমস্ত নেতা আবার তৃণমূলে ফিরে গেছেন, তাদের বিষয়ে তিনি প্রয়াত সিপিএম নেতা হরেকৃষ্ণ কোঙারের একটি মন্তব্য তুলে ধরতে চান। যা হলো- মলমূত্র ত্যাগ করলে মানুষ দুর্বল হয় না, সবলই হয়।

বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর দলের বিরুদ্ধে বারবার বিস্ফোরক মন্তব্য করেছেন বর্ষিয়ান বিজেপি নেতা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। দলের শীর্ষ নেতৃত্বের দিল্লিতে তলবের পরেও তাঁর এই অভ্যাস থেকে যে তিনি সরে আসেন নি, তাঁর এই রিটুইট এর প্রমাণ দিচ্ছে। আবার, ইতিপূর্বে ট্যুইট করে তিনি জানিয়েছেন, দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয় প্রমুখরা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!