এখন পড়ছেন
হোম > জাতীয় > উলটপুরান,মোদীকে টেক্কা দিতে মুকুল এর দিকে বিশেষ নজর দিচ্ছে তৃনমূল সরকার

উলটপুরান,মোদীকে টেক্কা দিতে মুকুল এর দিকে বিশেষ নজর দিচ্ছে তৃনমূল সরকার



তৃনমূলের মুকুল বর্তমানে বিজেপি নেতা। আর বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তৃনমূল ও মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে একের পর এক বিস্ফোরোক অভিযোগ আনলেও মুকুলের প্রতি কি এখনও কিছুটা নরম মমতা বন্দ্যোপাধ্যায়? জানা গেছে, মুকুল রায়েকে কেন্দ্রীয় সরকার ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দিতে চাইছে। তবে এক্ষেত্রে রাজ্যের দাবি, রাজ্যের আইনশৃঙ্খলা তাঁরাই দেখেন। তাই বিজেপি নেতা মুকুল রায়ের নিরাপত্তার বিষয়টি তদারকি করবে রাজ্যই। কিন্তু কদিন আগেই “মীরজাফর” বলে সম্বোধন করা মূকুল রায়ের প্রতি রাজ্য সরকারের এমন নমোনীয় মনোভাব নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

জানা গেছে, শুক্রবার বিচারপতি জ্যোতির্ময় ভট্টাচার্য ও অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে বিজেপি নেতা মুকুল রায়কে কেন্দ্রীয় সরকারের দেওয়া ওয়াই প্লাস নিরাপত্তার বিরোধীতা করে বিধাননগরের তৃনমূল কাউন্সিলর দেবরিজ চক্রবর্তীর জনস্বার্থ সংক্রান্ত মামলাটি উঠলে রাজ্যের তরফে অতিরিক্ত অ্যাডভোকেট জেনারেল অভ্রতোষ মজুমদির বলেন, “মুকুল রায়কে রাজ্য সরকার নিরাপত্তা দিতে চাইলেও উনি তা প্রত্যাখান করায় কেন্দ্রীয় সরকার তাঁকে ওয়াই প্লাস ক্যাটিগরির নিরাপত্তা দেয়। রাজ্য চায় তারাই মুকুল রায়ের নিরাপত্তা দেবে।” তবে তাঁরা ঠিক কোন ধরনের নিরাপত্তা দেবেন এই বিজেপি নেতাকে তা স্পষ্ট না করায় রাজ্যের তরফে কোর্টের কাছে এক সপ্তাহ সময় চাওয়ায় এই মামলা ফের পিছলো। এদিন কেন্দ্রের তরফে থাকা অতিরিক্ত সলিসিটর জেনারেল কৌশিক চন্দ্রকে ডিভিশন বেঞ্চের নির্দেশ, একটি মুখবন্ধ খামে কেন্দ্রীয় সরকার রিপোর্ট দিয়ে জানাক যে কিসের ভিত্তিতে এই নিরাপত্তা ভাগ করা হয়। এছাড়াও মুকুল রায়ের প্রাণহানির আশঙ্কা থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা কেন তাও জানতে চেয়েছে কোর্ট। সব মিলিয়ে তৃনমূল ছেড়ে বিজেপিতে যাওয়া মুকুলের নিরাপত্তা দেওয়া নিয়ে দড়িটানাটানি কেন্দ্র এবং রাজ্য সরকারের মধ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!