এখন পড়ছেন
হোম > রাজ্য > বড় দ্বায়িত্ব পেলেন মুকুল রায়, দিলেন স্বয়ং অমিত শাহ

বড় দ্বায়িত্ব পেলেন মুকুল রায়, দিলেন স্বয়ং অমিত শাহ



একসময় রাজ্যের বর্তমান শাসকদল তৃনমূলের “সেকেন্ড ইন কমান্ড” বলা হত তাঁকে। কোন নেতার কাছে তৃনমূলের কোন পার্টী অফিসের চাবি থাকে তা নাকি নখদর্পনে রাখতেন মুকুল রায়। কিন্তু 2017 র নভেম্বর মাস যেতে না যেতেই তৃনমূলের মুকুল যোগ দেয় বিজেপিতে। আর এরপরই তৃনমূলের বিরুদ্ধে অনেক সময়ই বিস্ফোরোক অভিযোগ করতে দেখা গেছে তাঁকে। যা নিঃসন্দেহে রাজ্যের গেরুয়া শিবিরের নেতাদের বাড়তি অক্সিজেনও জুগিয়েছে।বিজেপিতে আসার পর থেকেই তাঁর প্রাক্তন দলকে ভয় দেখিয়ে মুকুল রায় বলছিলেন, “রাজ্যের প্রতিটা বুথে তাঁর অনুগামীরা রয়েছে।”

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 বিজেপি সূত্রের খবর, মুকুল রায়ের দাবি মত তৃনমূলের অনেক কর্মী বিজেপিতে আসলেও সেভাবে শাসকদলের কোনোও হেভিওয়েট নেতাকে বিজেপিতে যোগদিন করাতে পারেননি তিনি। এখানেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব মনে করছেন, লোকসভা নির্বাচনের আগে হয়ত মুকুল রায় শাসক দলের কোনো বড় নেতাকে বিজেপিতে যোগদান করিয়ে বড়সড় এক চমক দেবেন। তাই বিজেপির টার্গেট অনুযায়ী 2019 র লোকসভায় এ রাজ্যে 22 টি আসন পাওয়া তখনই সম্ভব যখন তৃনমূলের নিচুতলার কর্মীরা বিজেপিতে আসবেন। আর এই কাজ একমাত্র করতে পারেন তৃনমূলের প্রাক্তন তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়। বিজেপির দাবি, তৃনমূলের বর্তমান লোকসভার জয়ী সদস্যদের অনেককেই এবার  টিকিট নাও দিতে পারে তৃনমূল। তাই সেক্ষেত্রে সেই সমস্ত নেতাদের বিজেপিতে যোগদান করানোর মূল ভূমিকাতে রাখা হচ্ছে মুকুল রায়কে। সূত্রের খবর, বুধবার বিকেলেই এ ব্যাপারে মুকুলবাবুর সঙ্গে বৈঠকে বসেছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। জানা গেছে, তৃনমূলের অনেকেই যে মুকুল রায়ের সঙ্গে তলৃয় তলায় যোগাযোগ রাখছেন তা বুঝতে বাকি নেই রাজ্যের শাসকদলের। তাই সেই সব নেতাদের যদি তৃনমূল তাঁদের দল বিতারিত করে তাহল তাঁদের ভরসা সেই বিজেপির মুকুল রায়। আর তাই লোকসভার আগে এ রাজ্যে বিজেপির পদ্ম ফোটানোর দ্বায়িত্ব এককথাই মুকুল রায়ের তুলে দিলেন অমিত শাহরা। আর এতেই মুকুল ঘনিষ্ট অনেক নেতা বলছেন, “পিকচার আভি বাকি হ্যায়।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!