এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় বিধানসভার আগে VRS নিয়ে শাসকদলে যোগ রাজ্য পুলিশের শীর্ষকর্তার!

মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় বিধানসভার আগে VRS নিয়ে শাসকদলে যোগ রাজ্য পুলিশের শীর্ষকর্তার!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত শুক্রবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে বিহারের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হলো। রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন বিহারের এই আসন্ন নির্বাচনে একটি বড় বিষয় হতে চলেছে বিহারের ভূমিপুত্র তথা বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যর বিষয়টি। বলিউড অভিনেতা সুশান্ত সিং এর মৃত্যু রহস্য মামলার তদন্তের দায়িত্বে ছিলেন বিহার পুলিশের প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। তাঁর প্রচেষ্টাতেই মৃত্যুরহস্যর তদন্তে একাধিক সক্রিয় পদক্ষেপ গ্রহণ করেছিল বিহার পুলিশ।

এই রহস্যের তদন্ত করতেই বিহার পুলিশের একটি দল প্রায় জোর করেই মুম্বাই চলে যায়। সেখানে গিয়ে এই ঘটনার জোর তদন্ত শুরু করে। তবে এই তদন্ত বিষয়ে গুপ্তেশ্বর পান্ডের বিরুদ্ধে রাজনৈতিক অভিসন্ধি অভিযোগ তোলে মহারাষ্ট্র সরকার। এরপর তিনি রিয়া চক্রবর্তী প্রতি একটি বিতর্কিত মন্তব্য করে এ বিষয়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি করেন। এরপর আজ বিহার পুলিশের সদ্য প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে যোগদান করলেন জেডিইউ দলে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অল্প কিছুদিন আগেই নিজের কর্ম জীবন থেকে স্বেচ্চা অবসর গ্রহণ করেছিলেন বিহার পুলিশের প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে। প্রসঙ্গত, ১৯৮৭ সালের ব্যাচের আইসিএস অফিসার ছিলেন তিনি। বহু পূর্বেই তিনি রাজনীতির অঙ্গনে যোগদানের বিষয়ে তাঁর বিশেষ ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন। আবার নীতীশ কুমারের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক ছিল গুপ্তেশ্বর পান্ডের। তাই রাজনীতিতে যোগদানের একটা বিরাট সম্ভাবনা ছিল তাঁর। এরপর আজ বিহার পুলিশের প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে যোগদান করলেন নীতীশ কুমারের জেডিইউ দলে। আজ পাটনায় নীতীশ কুমারের বাসভবনে গিয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিলেন তিনি। জেডিইউ দলে তাঁর এই যোগদান প্রসঙ্গে তিনি জানালেন, “ মুখ্যমন্ত্রী নিজে আমাকে ফোন করে দলে যোগ দিতে বলেন। আমি রাজনীতি বুঝি না। দল যা বলবে, আমি তাই করব।”

এ প্রসঙ্গে জেডিইউ সূত্র থেকে জানা যাচ্ছে যে, প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পান্ডেকে বাল্মিকী নগর লোকসভা আসনের উপনির্বাচনে প্রার্থী করা হতে পারে। তবে এ বিষয়ে ভিন্নমতও রয়েছে যে, উপ নির্বাচন নয় বিহারের বিধানসভা নির্বাচনে নিজের জেলা বক্সার থেকেই প্রার্থী হতে পারেন তিনি। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপূত মৃত্যু রহস্য মামলার তদন্তকারী ডিজিপির গৈরিক শিবিরে যোগদান করায় রাজনৈতিক দিকে বিশেষ অ্যাডভান্টেজ পেতে পারে গৈরিক শিবির। এমনটাই রাজনৈতিক বিশেষজ্ঞদের মতামত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!