এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণকে কটাক্ষ বিজেপি শাসিত রাজ্যের দাপুটে মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণকে কটাক্ষ বিজেপি শাসিত রাজ্যের দাপুটে মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যের শাসন ক্ষমতা ধরে রাখার হ্যাটট্রিক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে অভাবনীয় জয়লাভ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল। কিন্তু নিজের কেন্দ্র নন্দীগ্রামে পরাজিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণকে কটাক্ষ করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এ প্রসঙ্গে তিনি জানান, ত্রিপুরায় বিজেপি সব আসনে জয়লাভ করলেও, যদি তাঁর আসনে তিনি পরাজিত হতেন, তবে তিনি দলকে জানিয়ে দিতেন যে, মুখ্যমন্ত্রী পদে তিনি বসবেন না।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব জানান, এমন যদি হতো ত্রিপুরায় বিজেপি সমস্ত আসনে জয়লাভ করেছে, কিন্তু তাঁর আসন বনমালীপুরে তিনি হেরে গেছেন, তবে তিনি দলকে জানিয়ে দিতেন যে, তিনি মুখ্যমন্ত্রী হবেন না। ভোট পরবর্তীকালে পশ্চিমবঙ্গে যে হিংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তাঁর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব জানালেন, ভোট গণনার পর থেকেই লাগামহীন সন্ত্রাস শুরু হয়েছে পশ্চিমবঙ্গে। তৃণমূল কংগ্রেস জেলায় জেলায় ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে। বিজেপি কার্যকর্তাদের হত্যা, বাড়িঘর, দোকানপাট ভাঙচুর, লুট করার মতো ঘটনা ঘটেই চলেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যের এই অবস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী জানালেন যে, নারকীয় অত্যাচার থেকে রাজ্যের মহিলারাও রেহাই পাচ্ছেন না। উত্তর ২৪ পরগনা জেলার জগদ্দলে জনৈক বিজেপি কার্যকর্তার উপরে আক্রমণ করতে গেলে, সন্তানকে বাঁচাতে গিয়ে খুন হয়েছেন তাঁর মা। গ্রামে গ্রামে মহিলাদের ওপর অত্যাচার চলছে। পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় একেবারেই নিশ্চুপ আছেন।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব আরও জানালেন যে, রাজ্যের পরিস্থিতি নিয়ন্ত্রণ করা মমতা বন্দ্যোপাধ্যায়ের দায়িত্ব। তাঁর দায়িত্ব বার্তা দেওয়া। কিন্তু তিনি একেবারে চুপ করে বসে রয়েছেন। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের গুন্ডা বাহিনী সন্ত্রাস চালাচ্ছে। নির্বাচনে জয়-পরাজয় থাকে। কিন্তু মুখ্যমন্ত্রীর উচিত দলীয় নেতাদের ঊর্ধ্বে উঠে গিয়ে রাজ ধর্ম পালন করা। এভাবেই মুখ্যমন্ত্রীর প্রতি কটাক্ষ, ক্ষোভ ও অভিযোগ জানালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!