এখন পড়ছেন
হোম > জাতীয় > মুখ্যমন্ত্রীর সংখ্যালঘু প্রীতিকে তীব্র কটাক্ষ আসাদউদ্দিন ওয়াইসির

মুখ্যমন্ত্রীর সংখ্যালঘু প্রীতিকে তীব্র কটাক্ষ আসাদউদ্দিন ওয়াইসির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হলো সাধের সংখ্যালঘু ভোট। একসময় রাজ্যের সংখ্যালঘু ভোট ব্যাংক বাম দলের কব্জায় থাকলেও, সম্প্রতি তার বেশিরভাগটাই শাসকদল তৃণমূলের ঝুলিতে চলে গেছে। আবার, রাজ্যের বেশকিছু আসনে নির্ণায়ক শক্তি হলেন সংখ্যালঘুরা। তাই সংখ্যালঘুদের মন পেতে নানা বার নানা রকম চেষ্টা করতে দেখা গেছে রাজ্যের শাসক দল তৃণমূলকে। এবার এই ইস্যুতেই তৃণমূলকে বিঁধলেন এআইএমআইএম সুপ্রিমো আসাদউদ্দিন ওয়াইসি।

প্রসঙ্গত, গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের মুখেই বলেছিলেন যে, যে গরু দুধ দিচ্ছে, মাঝে মাঝে সে গরুর লাথিও খেতে হয়। মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের পর রাজনৈতিক মহলে তীব্র আলোড়ন সৃষ্টি হয়েছিল। বিজেপি সহ একাধিক বিরোধী দলের পক্ষ থেকে বারবার সংখ্যালঘু তোষণের অভিযোগ আনা হয়েছে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে। এবার এই ইস্যুতেই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন আসাদউদ্দিন ওয়াইসি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি, মুর্শিদাবাদের এক সভায় যোগদান করেছিলেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। এই সভা থেকে তিনি জানালেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যালঘুদের গরু বানিয়ে নিজে দুধ মালাই সব খেয়ে নিয়েছেন। সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরা কিছুই পাননি। তিনি জানালেন, সংসদে যখন সিএবি নিয়ে ভোটাভুটি চলছিল, প্রধানমন্ত্রীর সামনেই তিনি তখন কাগজ ছিড়ে ফেলে ছিলেন। কিন্তু তৃণমূলের ৮ জন সাংসদ সেখানে উপস্থিত ছিলেন না। তিনি অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী এখানে একরকম বলেন, দিল্লিতে গিয়ে অন্যরকম হয়ে যান।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর সাধের সংখ্যালঘু ভোটব্যাংকে এবার বড়োসড়ো থাবা বসাতে তৎপর হয়েছে এআইএমআইএম ও ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। আর তাই মুখ্যমন্ত্রী একাধিকবার নাম না করেও আব্বাস সিদ্দিকী ও আসাদউদ্দিন ওয়াইসিকে নানা রকম কটাক্ষ করেছেন। গতকালই মুখ্যমন্ত্রী উভয়কে কটাক্ষ করেন। এবার মুখ্যমন্ত্রীকে পাল্টা কটাক্ষ করলেন এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!