এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুখ্যমন্ত্রীকে কুরুচিপূর্ণ আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, পুলিশের দ্বারস্থ তৃণমূল

মুখ্যমন্ত্রীকে কুরুচিপূর্ণ আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, পুলিশের দ্বারস্থ তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মুখ্যমন্ত্রীকে কুরুচিপূর্ণ আক্রমণ করার অভিযোগে পুলিশের দ্বারস্থ হলো তৃণমূল। ইতিপূর্বে মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে তা কুরুচিপূর্ণ ভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কারণে এক বিজেপি নেত্রীকে গ্রেপ্তার করা হয়েছিল। এরপর মুখ্যমন্ত্রীকে সরাসরি রাক্ষসী বলে কটাক্ষ করে, তাঁর একটি কুরুচিপূর্ণ ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। এরপর তাঁর টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেয়া হয়েছিল। এবার আবার মুখ্যমন্ত্রীকে নিয়ে বিকৃত ছবি পোস্ট করার অভিযোগ উঠল ফেসবুকে এক ব্যক্তির বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলো রাজ্যের শাসক দল তৃণমূল।

অভিযোগ উঠেছে রাম-লীলা’ ছবির একটি গানে অভিনেত্রী দীপিকা পাডুকোনের মুখের পরিবর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখকে বিকৃত করে ভিডিও বানিয়ে তা ফেসবুকে পোস্ট করেছেন রাজা চক্রবর্তী নামে এক ব্যক্তি। যে পোস্ট নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। অনেকেই এই পোস্ট দেখে তীব্র নিন্দা করেছেন। তবে কিছু কিছু ব্যাক্তি এতে মজাও করেছেন। বিষয়টি চোখে পড়তেই ক্ষুব্দ হয় রাজ্যের শাসক দল তৃণমূল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার বিরুদ্ধে হুগলি জেলা যুব তৃনমূলের জেনারেল সেক্রেটারি কুন্তল ঘোষ সরব হন। লালবাজার থানায় গিয়ে এই ঘটনার বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই ধরনের পোস্ট করায় তিনি প্রবল ধিক্কার জানিয়েছেন। লালবাজার থানার সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করেছেন তিনি। তাঁর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর পুলিশ দ্রুত এর তদন্ত শুরু করেছে। তবে এই পোস্টটি কি উদ্দেশ্যে করা হয়েছিল? এটি কি কোন রাজনৈতিক উদ্দেশ্যে করা হয়েছিল? নাকি কোন উদ্দেশ্য ছাড়াই করা হয়েছিল? তা এখনো স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়াতে মুখ্যমন্ত্রীকে ঘিরে এই ধরণের কুরুচিকর পোস্ট নিয়ে সরব হয়েছেন বহু নেটিজেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!