এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লড়াই করবেন কি শুভেন্দু অধিকারী? কি জানাচ্ছেন বিজেপি নেতৃত্ব?

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লড়াই করবেন কি শুভেন্দু অধিকারী? কি জানাচ্ছেন বিজেপি নেতৃত্ব?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা অনেকটাই চূড়ান্ত বলে জানা যাচ্ছে। আগামী শিবরাত্রির দিন মুখ্যমন্ত্রী তাঁর মনোনয়নপত্র জমা করতে চলেছেন। অন্যদিকে, মুখ্যমন্ত্রীকে নন্দীগ্রামে ৫০ হাজার ভোটে পরাজিত করার হুঁশিয়ারি দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার প্রশ্ন, তবে কি তিনি নন্দীগ্রাম থেকেই নির্বাচনে লড়াই করতে চলেছেন? এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, শুভেন্দু অধিকারীকে নন্দীগ্রাম থেকে প্রার্থী করার বিষয়ে দল চিন্তা ভাবনা করছে। তবে, এখনো পর্যন্ত এ বিষয়ে কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল ও বিজেপির জমাটি লড়াই হতে চলেছে। অন্যদিকে বাম,কংগ্রেস, আব্বাস সিদ্দিকীর দল আইএসএফ এর সঙ্গে জোটবদ্ধ হয়ে বড়সড় ধাক্কা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই পরিস্থিতিতে বিজেপির প্রার্থী বাছাইয়ের কাজ চললো গতকাল মঙ্গলবার বিজেপির হেস্টিংসের কার্যালয়তে। বিজেপির রাজ্য কোর কমিটির বৈঠক চলে কাল। বৈঠক শেষে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন যে, নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারীকে প্রার্থী করার বিষয়ে দল চিন্তা ভাবনা করছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আগামী বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা চূড়ান্ত করার ব্যাপারে গতকাল বৈঠক চলছিল। বৈঠক শেষে গণমাধ্যমে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারীকে প্রার্থী করার ব্যাপারে চিন্তাভাবনা করা হলেও, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো গ্রহণ করা হয়নি। তিনি জানিয়েছেন, রাজ্যের ২৯৪ টি কেন্দ্রেই প্রার্থী করার জন্য একাধিক ব্যক্তির নাম বিবেচনায় আনা হয়েছে। কিন্তু এখনো কারোর নাম চূড়ান্ত করা হয়নি। বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বিষয়টি আলোচনা করার পরেই, চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আবার, এই আবহে শুভেন্দু অধিকারীকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করার দাবিতে পোস্টার পাওয়া গেল পুরুলিয়া জেলায়। সম্প্রতি পুরুলিয়ার আদ্রায় পাওয়া পোস্টারে লেখা হয়েছে যে, শুভেন্দু অধিকারীকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করা হোক। সেই সাথে জঙ্গলমহলের সমস্ত আসনে প্রার্থী করা হোক দাদার অনুগামীদের। তবে এই ঘটনায় তৃণমুলকেই দায়ী করেছে বিজেপি। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে যে, শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেবার পর, দাদার অনুগামী বলে আর কেউ নেই। এখন সকলেই হলেন বিজেপির সমর্থক। বিজেপিতে গন্ডগোল বাঁধানোর চক্রান্তেই এই পোস্টার দিয়েছে তৃণমূল। তবে, তৃণমূলের দাবি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এই পোস্টার পড়েছে। বিজেপির আদি-নব্যের দ্বন্দ্বের কারণে এই পোস্টার পাওয়া গেছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!