এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মৃত তৃণমূল কর্মী, কাঠগড়ায় বিজেপি, উত্তপ্ত হুগলি!

মৃত তৃণমূল কর্মী, কাঠগড়ায় বিজেপি, উত্তপ্ত হুগলি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভোটের আগে ক্রমশ বিভিন্ন এলাকা উত্তপ্ত হতে শুরু করেছে। শাসক-বিরোধী সংঘর্ষ এখন যেন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বাংলায়। তবে নির্বাচন কমিশনের পক্ষ থেকে এলাকা শান্ত রাখতে প্রতিমুহূর্তে নেওয়া হয়েছে পদক্ষেপ। কিন্তু তারপরেও কাজের কাজ হতে দেখা যাচ্ছে না। এবার হুগলির খানাকুলে বেধড়ক মারধর করার কারণে গুরুতর আহত এক তৃণমূল কর্মীর মৃত্যু হল। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকা জুড়ে। যেখানে তৃণমূল কর্মীর মৃত্যুর কারণে অভিযোগের আঙুল তোলা হয়েছে ভারতীয় জনতা পার্টির দিকে।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃতীয় দফার ভোটের দিন রাত্রিবেলা তৃণমূল কর্মী কানু দলুইকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। পরবর্তীতে তাকে প্রচণ্ড মারধর করে গ্রামের এক জায়গায় ফেলে রাখা হয়। এরপর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন সেই তৃণমূল কর্মী। তবে বৃহস্পতিবার হাসপাতালে তার মৃত্যু হয়। আর এরপর থেকেই এবার দলীয় কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। স্বাভাবিক ভাবেই নির্বাচনে মরসুমে এই ধরনের ঘটনা রীতিমত শাসক-বিরোধী তরজাকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাদের কর্মীকে পিটিয়ে খুন করা হয়েছে। এক্ষেত্রে বিজেপি নির্বাচনের আগে অশান্তির পরিবেশ তৈরি করতে চাইছে। যদিও বা বিজেপির পক্ষ থেকে সেই অভিযোগকে সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। গেরুয়া শিবিরের দাবি, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের কারণেই এই ধরনের ঘটনা ঘটেছে। এর সঙ্গে বিজেপি কোনোভাবেই যুক্ত নয়। তবে যে যাই বলুন না কেন, তৃণমূল কর্মীর মৃত্যুকে কেন্দ্র করে যে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এলাকা জুড়ে, তা বলাই যায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!