এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > “মরন কামড় দিয়ে জায়গা ধরে রাখতে চাইছে” তৃণমূল ও বিজেপিকে একযোগে অধীরের!

“মরন কামড় দিয়ে জায়গা ধরে রাখতে চাইছে” তৃণমূল ও বিজেপিকে একযোগে অধীরের!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –এবারের বিধানসভা নির্বাচনে প্রধান লড়াই হতে চলেছে তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে। সেদিক থেকে জোট করে সংযুক্ত মোর্চা নাম দিয়ে বাম কংগ্রেস এবং আইএসএফ ঐক্যবদ্ধ ভাবে লড়াই করলেও, তারা কতটা ভালো ফল করতে পারবে, তা নিয়ে রাজনৈতিক মহলে তৈরি হয়েছে সংশয়। তবুও শেষ চেষ্টা ছাড়তে নারাজ সংযুক্ত মোর্চা।

আর তাই নিজেদের নিজেদের মতো করে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করতে দেখা যাচ্ছে সংযুক্ত মোর্চার হেভিওয়েট নেতা নেত্রীদের। মঙ্গলবার নাগরাকাটায় কংগ্রেস প্রার্থীর সমর্থনে একটি জনসভা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। আর সেখানেই তৃণমূল এবং বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।

সূত্রের খবর, মঙ্গলবার কংগ্রেস প্রার্থীর সমর্থনে নাগরাকাটায় একটি জনসভায় উপস্থিত হন অধীরবাবু। আর সেখানেই তৃণমূল এবং বিজেপিকে একযোগে আক্রমণ করে সকলের বিকল্প সংযুক্ত মোর্চা বলে দাবি করতে দেখা যায় তাকে। পাশাপাশি তৃণমূল ক্ষমতা থেকে সরে যাওয়ার ভয়ে মরণ কামড় দিতে চাইছে বলেও দাবি করেন এই কংগ্রেস নেতা।

এই প্রসঙ্গে অধীর রঞ্জন চৌধুরী বলেন, “তৃনমুল আজকে বুঝতে পারছে যে, তারা ক্ষমতা থেকে সরে যাবে। তাই মরন কামর দিয়ে জায়গা ধরে রাখতে চাইছে। বিজেপি আর তৃণমূলের এই হিংসার রাজনীতি থেকে মুক্ত করা আমাদের লক্ষ্য। নির্বাচনে মানুষ নির্বিঘ্নে ভোট দেবেন বলে আমরা চেয়েছিলাম। সেটা না হলে সরকারের ব্যর্থতা, নির্বাচন কমিশনের ব্যর্থতা।”

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকরা বলছেন, বাম থেকে শুরু করে কংগ্রেস, প্রত্যেকেই মানুষের কাছে উপস্থিত হয়ে বোঝাতে চাইছে, তৃণমূল এবং বিজেপি একই মুদ্রার ওপিঠ, এপিঠ। এক্ষেত্রে রাজ্যের শাসক দল যে পথে চলছে, কেন্দ্রের শাসক দল একই পথে চলছে বলে দাবি করতে দেখা যাচ্ছে সংযুক্ত মোর্চার নেতাদের। কেননা এবারের নির্বাচনে তৃণমূল এবং বিজেপির মধ্যে প্রধান লড়াই হচ্ছে। সেদিক থেকে জোট গঠন করে এই দুই দলকে কুপোকাত করতে ময়দানে নেমেছে সংযুক্ত মোর্চা।

কিন্তু তাদের পক্ষে কতটা ভালো ফলাফল করা সম্ভব হবে, তা নিয়ে যথেষ্ট সংশয় তৈরি হয়েছে। আর এই পরিস্থিতিতে দলীয় জনসভা থেকে একদিকে তৃণমূল এবং অন্যদিকে বিজেপিকে আক্রমণ করে নিজেদের ভোটব্যাংক বৃদ্ধি করার সুকৌশলী চেষ্টা করলেন অধীর রঞ্জন চৌধুরী। তবে তার এই চেষ্টা কতটা সফল হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!