এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মমতার পর শুভেন্দুকে নয়া চালেঞ্জ এই তৃণমূল নেতার! আরও চাপে বিজেপি নেতা!

মমতার পর শুভেন্দুকে নয়া চালেঞ্জ এই তৃণমূল নেতার! আরও চাপে বিজেপি নেতা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর যেভাবে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করতে শুরু করেছিলেন, তাতে অস্বস্তি বাড়ছিল শাসক শিবিরের। কিন্তু নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় পা রাখার পরেই যেন সেই শুভেন্দু অধিকারীকে ক্রমশ ব্যাকফুটে ফেলতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, আগামী বিধানসভা নির্বাচনে তিনি নন্দীগ্রামে লড়াই করবেন।

আর এরপর থেকেই তৃণমূলের পক্ষ থেকে চ্যালেঞ্জ করা হচ্ছে সেই শুভেন্দু অধিকারীকে। ক্ষমতা থাকলে তিনি নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির টিকিটের লড়াই করুন বলে তৃণমূলের পক্ষ থেকে আক্রমণ করা হচ্ছে। আর এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেন্দু অধিকারীর গড়ে দাঁড়িয়ে নন্দীগ্রামে লড়াই করার কথা জানানোর সাথে সাথেই সেই শুভেন্দু অধিকারীকে বড়সড় চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তৃণমূলের বর্ষিয়ান সাংসদ সৌগত রায়।

সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই নন্দীগ্রামে লড়াই করার ঘোষণাকে ঐতিহাসিক বলে দাবি করেন তৃণমূল সাংসদ সৌগত রায়। আর তারপরই শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ করেন তিনি। সৌগতবাবু বলেন, “শুভেন্দুর যদি হিম্মত থাকে এবং বাপের ব্যাটা হয়, তাহলে নন্দীগ্রাম থেকে দাড়াক। দিদির সিদ্ধান্ত আমাদের কাছে চূড়ান্ত। দিদি যদি নন্দীগ্রাম থেকে দাঁড়ায়, তাহলে ওকে কে আটকাবে! সারা রাজ্যের কর্মীরা উদ্বুদ্ধ হয়ে যাবে। এই ব্যাপারে কোনো সন্দেহ নেই। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে আরেকবার অভিনন্দন জানাই।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অর্থাৎ সৌগত রায় একথা বলে শুভেন্দু অধিকারীকে ব্যাপক চাপের মুখে ফেলে দিলেন। তৃণমূলের বর্ষীয়ান সাংসদ এই মন্তব্যের মধ্যে দিয়ে শুভেন্দু বাবুকে বড় চ্যালেঞ্জ করলেন বলেই দাবি করছেন একাংশ। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারী যদি নন্দীগ্রাম আসনে না দাঁড়ান, তাহলে সৌগত রায়ের বা তৃনমূলের পক্ষ থেকে তাকে আরও বেশি করে আক্রমণ করা হতে পারে।

একাংশ বলছেন, এখন দেখার বিষয়, শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে লড়াই করেন কিনা! যদি তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পর নন্দীগ্রামে লড়াই না করেন, তাহলে তাকে আরও বেশি করে কটাক্ষ করতে শুরু করবে তৃণমূল কংগ্রেস। এক্ষেত্রে সৌগত রায়ের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীকে যে কড়া ভাষায় আক্রমণ করা হবে, তা বলার অপেক্ষা রাখে না। সেদিক থেকে শুভেন্দুবাবু নিজের প্রেস্টিজ ধরে রাখতে আগামী বিধানসভা নির্বাচনে লড়াই করার ব্যাপারে কি ঘোষণা করেন, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!