এখন পড়ছেন
হোম > খেলা > মোহন সমর্থকদের জন্য সুখবর – দলে যোগ দিতে চলেছেন বার্সেলোনাতে খেলা স্ট্রাইকার

মোহন সমর্থকদের জন্য সুখবর – দলে যোগ দিতে চলেছেন বার্সেলোনাতে খেলা স্ট্রাইকার



শতাব্দী প্রাচীন গঙ্গাপাড়ের ক্লাবে অবশেষে খুশির হাওয়া। আইএসএল খেলা, না খেলা – এই বিতর্কের মাঝে যখন সমর্থকরা কিছুটা হতাশ তখন নতুন মরশুমে বিদেশী চয়নের ব্যাপারে একের পর এক চমক দিয়ে চলেছে সবুজ-মেরুন শিবির। আর এবারে মোহন শিবিরে যোগ দিতে চলেছেন একসময় বার্সেলোনাতে খেলা স্ট্রাইকার।

এতদিন মোহন-জনতার আক্ষেপ ঝরে পড়ত বিদেশী বাছাই নিয়ে, কেননা কর্তারা বরাবরই এই দেশে ইতিমধ্যেই খেলে যাওয়া প্রতিষ্ঠিত বিদেশিদের দলে নেওয়ার পক্ষে ছিলেন। কিন্তু বাস্তবে দেখা গেছে, সেইসব বিদেশিরা অন্য ক্লাবের হয়ে চুটিয়ে খেললেও, মোহন বাগানের মত সমর্থক পরিবেষ্টিত ক্লাবে এসে সেইভাবে পারফর্ম করতে পারে নি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু এবার মরশুমের শুরুতেই স্প‍্যানিশ কোচকে দায়িত্ব দিয়ে মোহনবাগান বুঝিয়ে দিয়েছিল সামনের মরসুমের জন‍্য ট্রফি জয় ছাড়া অন‍্য কোন কিছুতেই তাদের লক্ষ‍্য নেই। সেই লক্ষ্যে অনেক আগে থেকেই ঘর গোছাতে শুরু করেছে তারা। আর বিদেশী চয়নের ব্যাপারটা সম্পূর্ণ ছেড়ে দেওয়া হয়েছে কোচের উপরেই।

এর আগে ডিফেন্ডার ফার্ন মোরান্তেকেস ই করানোর পর দ্বিতীয় বিদেশি হিসাবে সালভাদোর পেরেজ মার্টিনেজকে সই করাল মোহনবাগান। পেরেজ খেলেন স্ট্রাইকার পজিশনে, ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার ২৯ বছর বয়সী পেরেজের বৈশিষ্ট্য তার দু-পায়েই সমান জোরে শট মারার দক্ষতা। গ্রিসের ক্লাব ড্রামা এফসিতে খেলা ছাড়াও পেরেজ খেলেছেন বার্সেলোনা বি, ভিলারিয়াল বি , ভিলারিয়াল সি ও রিয়াল মুন্সিয়াতেও।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!