এখন পড়ছেন
হোম > খেলা > আট বারের খরা কাটিয়ে কলকাতা লীগ কি ঢুকেই পড়ল মোহনবাগান তাঁবুতে?

আট বারের খরা কাটিয়ে কলকাতা লীগ কি ঢুকেই পড়ল মোহনবাগান তাঁবুতে?



মহা অঘটন কলকাতা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে। আজ পিয়ারলেসের কাছে ১-২ গোলে হেরে গেল কলকাতার অন্যতম বড় ক্লাব ইস্টবেঙ্গল। ম্যাচের মাত্র ৬ মিনিটের মাথায় রহিম নবীর পাশ থেকে গোল করে পিয়ারলেসকে এগিয়ে দেন ক্রোমা, তিনি যখন গোল করছেন তখন তাঁকে ঠিক করে ট্যাকলই করতে পারলেন না ইস্টবেঙ্গলের বড় ভরসা সদ্য রাশিয়া বিশ্বকাপ খেলে আসা যোনি অ্যাকোস্টা।

ম্যাচের প্রথমার্ধে ০-১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল শোধের মরিয়া প্রচেষ্টা চালিয়ে অবশেষে ম্যাচের ৭২ মিনিটে সাফল্য পায় ইস্টবেঙ্গল। সুরাবুদ্দিনের কর্নার থেকে ইস্টবেঙ্গলকে সমতায় ফেরান আইদারা। সমতায় ফেরার পর এবার ইস্টবেঙ্গল এবার ৩ পয়েন্ট ঘরে তুলতে মরিয়া প্রচেষ্টা চালাতে শুরু করে। কিন্তু ম্যাচের ৮০ মিনিটে কোনটার অ্যাট্যাক থেকে নুরুদ্দিন পাশ বাড়ান নরহরি শ্রেষ্ঠাকে। আর কোনো ভুল করেননি নরহরি – পিয়ারলেসকে এগিয়ে দেন ২-১ গোলে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে রেফারি অতিরিক্ত ৮ মিনিট সময় দিলেও, ইস্টবেঙ্গলের সব প্লেয়ার পিয়ারলেসের বক্সে উঠে গিয়েও আর গোলমুখ খুলতে পারে নি। ফলে দিনের শেষে গুরুত্ত্বপূর্ন তিন-তিনটি পয়েন্ট মাঠে রেখেই ড্রেসিংরুমে ফিরতে হয় লাল-হলুদ ব্রিগেডকে। আর এরফলে কার্যত তাদের হ্যাট্রিকের হ্যাট্রিক করার স্বপ্ন থেমে গেল বলে মনে করা হচ্ছে। এর আগের ৮ টি সিজনেই টানা জয়ী হয়ে নজির গড়ে ইস্টবেঙ্গল। কিন্তু এবছর লীগের প্রথম থেকেই চির-প্রতিদ্বন্দ্বী মোহনবাগানের সঙ্গে তাদের সমানে টক্কর চলছিল।

এমনকি, দু দলের সাক্ষাতের দিনেও খেলা শেষ হয় ২-২ গোলে অমীমাংসিতভাবে। ফলে পয়েন্ট থেকে শুরু করে গোলপার্থক্য – সবদিক দিয়েই দুই দল ছিল এক বিন্দুতে। কিন্তু গতকাল মোহনবাগান এফসিআইকে ৫-০ গোলে পরাজিত করে আর আজ ইস্টবেঙ্গল ১-২ গোলে হেরেই গেল পিয়ারলেসের কাছে। যেহেতু লীগে দু দলেরই আর দুটি করে ম্যাচ বাকি আছে – তাই এই ৩ পয়েন্ট আর ৬ গোলের পার্থক্য মোহনবাগানের সঙ্গে তারা কি করে মেটায় সেদিকেই এখন তাকিয়ে কলকাতার ফুটবলপ্রেমীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!