এখন পড়ছেন
হোম > খেলা > শেষ হল কলকাতা প্রিমিয়ার লীগ ডার্বি – জেনে নিন সবুজ-মেরুন ও লাল-হলুদের শেষ ফলাফল

শেষ হল কলকাতা প্রিমিয়ার লীগ ডার্বি – জেনে নিন সবুজ-মেরুন ও লাল-হলুদের শেষ ফলাফল



শেষপর্যন্ত খেলার ফলাফল ২-২, অর্থাৎ দুই দলই ১ পয়েন্ট করে ভাগ করে নিল। এরফলে জমে গেল কলকাতা লীগ। কেননা ৮ ম্যাচের শেষে মোহনবাগান ও ইস্টবেঙ্গল দু-দলেরই পয়েন্ট হল ২০ এবং গোলপার্থক্য ১৩ – দু দলেরই আর ৩ টি করে ম্যাচ বাকি আছে। সুতরাং ডার্বির শেষেও বলা যাচ্ছে না – কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগের রঙ কি হবে!

দ্বিতয়ার্ধের প্রথম থেকেই চাপ বাড়াচ্ছিল ইস্টবেঙ্গল। এরমধ্যেই বেশ কয়েকটি হলুদ কার্ড দেখেন দু দলের খেলোয়াড়রা। ৬১ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের কর্নার থেকে লালডানমাউইয়া গোল করে ২-২ করে দিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রথমার্ধের নির্ধারিত ৪৫ মিনিটের খেলা শেষ হয়ে যাওয়ার পরে চলছে অতিরিক্ত সময়ের খেলা। ইস্টবেঙ্গলের কর্নার থেকে বল জটলার মধ্যে আসে – মোহন বাগানের গোলকীপার শিল্টন পালের বুকে লেগে বল ছিটকে বেরিয়ে গেলে জটলার মধ্যে থেকেই গোল করে ব্যবধান কমান ইস্টবেঙ্গলের বিশ্বকাপের জনি অ্যাকোস্তা। প্রথমার্ধের খেলা শেষ, আপাতত ২-১ গোলে এগিয়ে সবুজ-মেরুন ব্রিগেড।

আবার অরিজিৎ বাগুইয়ের ডানদিকের অসাধারণ সেন্টার – আর তারপর হেনরি কিসেকার ম্যাজিক। অসাধারণ স্কিলে দুই স্টপারের মাঝখান দিয়ে ম্যাচের ৩১ মিনিটে মোহন বাগানকে ২-০ গোলে এগিয়ে দিলেন তিনি। গ্যালারি জুড়ে শুধুই সবুজ-মেরুন ঝড়।

আজ কলকাতা প্রিমিয়ার লীগ ডার্বিতে প্রথম থেকেই আক্রমনের পথে গিয়ে ম্যাচের ১৯ মিনিটের মাথায় এগিয়ে গেল মোহন বাগান। অরিজিৎ বাগুইয়ের দেন দিকের অসাধারন সেন্টার থেকে প্রায় ফাঁকায় দাঁড়িয়ে থাকা পিন্টু মাহাতা ভলিতে দৃষ্টিনন্দন গোল করে যান। বর্তমানে মোহন বাগান ১-০ গোলে এগিয়ে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!