এখন পড়ছেন
হোম > খেলা > সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৫ বছরের লোভনীয় চুক্তিতে মোহনবাগানে সই হেভিওয়েট মহাতারকার!

সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৫ বছরের লোভনীয় চুক্তিতে মোহনবাগানে সই হেভিওয়েট মহাতারকার!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- মোহনবাগানের হয়ে এতদিন যে সমস্ত ফুটবলাররা জয় ছিনিয়ে নিয়ে এসেছেন এবার সেই দলের ভাগিদার হতে চলেছেন সন্দেশ জিঙ্ঘান। মনে করা হচ্ছে তিনি নাকি এটিকে মোহনবাগানের হয়ে সম্প্রতি সই করেছেন। আর তাই দেশের সেরা ডিফেন্ডার হিসেবে মোহনবাগানে দেখা যেতে পারে এই ফুটবল তারকাকে। তথ্যসূত্র জানা গেছে, এতদিন কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গেলেও শুধু বাকি ছিল চুক্তিতে সই করা। তবে এবার সেই কাজে শেষ সীলমোহর পড়েছে বলে জানা গেছে।

যদিও আইএসএলে এটিকে অনেকটাই সহজাত কিন্তু মোহনবাগানের সেই দিক থেকে সমস্যা হলেও হতে পারে বলে ধারণা ছিল অনেকের। কারণ এবারে তারা প্রথম খেলবে। তাই তাদের পারফরম্যান্স ঠিকঠাক করতে এমন এক ডিফেন্ডারকে দরকার ছিল বলেই মনে করা হচ্ছে। তাই শেষমেষ সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মোহনবাগানের হয়ে খেলতে দেখা যাবে সন্দেশ জিঙ্ঘানকে। তাঁর সঙ্গে কথাবার্তা চালালেও মোহনবাগানে এই ডিফেন্ডারকে দেখার আশা নিয়ে কয়েকদিন ধরেই জল্পনা চলছিল ফুটবলপ্রেমীদের মনে। তাই মোহনবাগানে এখন খুশির হাওয়া বইছে বলেই মনে করা হচ্ছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মোহনবাগানের এই ডিফেন্ডার ফুটবল তারকার জন্ম চণ্ডীগড়ে। যদিও মোহনবাগান আইএসএলে নতুন খেলবে কিন্তু তিনি আইএসএলে নতুন নয়। কারণ এর আগেও কেরালা ব্লাস্টার্স-এর হয়ে তাঁকে খেলতে দেখা গেছে আইএসএলে। তবে এই প্রথম ইস্টবেঙ্গল মোহনবাগান ডার্বি ম্যাচে তার পারফরমেন্স দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন ফুটবলপ্রেমীরা। তবে সুনীল ছেত্রী, গৌরমাঙ্গী সিংহদের মত সন্দেশকে আর পাঁচটা ফুটবলারদের সঙ্গে তুলনা করা যায়না। কারণ দামের দিক থেকে তিনি সবথেকে দামি ফুটবলার। আর তাই উত্তেজনাও একটু বেশি।

অন্যদিকে তাঁকে নিয়ে মোহনবাগান অনেকদিন ধরেই লড়াই চালিয়ে যাচ্ছিল বলে জানা গেছে। তবে শুক্রবারে তিনি সিদ্ধান্ত নেওয়ার সঙ্গে প্রশ্ন ওঠে এতদিন চুক্তিপত্রে সই না করার কারণ কি? জানা যায়, চুক্তি কত বছরের হবে, চুক্তি থাকাকালীন অন্যান্য বিদেশের উন্নত ফুটবল ক্লাব থেকে সুযোগ আসলে তিনি চুক্তি ভেঙ্গে যেতে পারবেন কিনা, এই সমস্ত আইনি দিকগুলো খতিয়ে দেখার জন্যই একটু সময় চেয়ে নিয়েছিলেন এই তারকা ফুটবলার। আর্থিক চুক্তি নিয়ে দুই পক্ষ সহমত হয়ে যাওয়ার পরেই সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। তাই আগামী পাঁচ বছর সবুজ মেরুন জার্সি গায়ে দিয়েই দেখা যাবে তাঁকে। সেই সঙ্গে বিদেশের একাধিক ক্লাবে যোগ দেবার সিদ্ধান্তকে ফেলে রেখে দেশের মাটিতে ইন্ডিয়ান সুপার লিগ খেলার তাঁর এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন ফুটবলপ্রেমীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!