এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > মহাগুরুকে সঙ্গে নিয়ে নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা করতে চলেছেন শুভেন্দু অধিকারী

মহাগুরুকে সঙ্গে নিয়ে নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা করতে চলেছেন শুভেন্দু অধিকারী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি বঙ্গ রাজনীতির হটস্পট হয়ে উঠেছে নন্দীগ্রাম। এই নন্দীগ্রাম থেকে নির্বাচনে লড়াই করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে নন্দীগ্রাম থেকে প্রার্থী হবেন শুভেন্দু অধিকারী। আগামী ১২ ই মার্চ নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে থাকবেন অভিনেতা মিঠুন চক্রবর্তী, কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানি, কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান প্রমুখরা।

ইতিপূর্বে নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রীকে ৫০ হাজার ভোটে পরাজয়ের হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। এই কেন্দ্র থেকে বিজেপি নেতৃত্বের কাছে লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। তাঁর ইচ্ছায় সম্মতি জানিয়েছে দল। তিনি জানিয়েছিলেন, নন্দীগ্রামের মাটিতে মুখ্যমন্ত্রীকে তিনি হারাবেনই। এই মাটি তাঁর চেনা। এখানে তিনি কাজ করেছেন ২১ বছর। মুখ্যমন্ত্রীকে তিনি প্রাক্তন বিধায়য়ের প্যাড ছাপিয়ে রাখার নিদান দিয়েছিলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবার নন্দীগ্রাম থেকে ১২ ই মার্চ মনোনয়ন পেশ করতে চলেছেন শুভেন্দু অধিকারী। এই কেন্দ্রে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন সেদিনই। সেদিন হতে হতে চলেছে বিজেপির এক বিরাট মিছিল এই কেন্দ্র থেকে। যেখানে থাকতে পারেন স্মৃতি ইরানি, ধর্মেন্দ্র প্রধান, অভিনেতা মিঠুন চক্রবর্তী প্রমুখরা। সেদিনই নন্দীগ্রাম থেকে বিজেপির হয়ে প্রচার শুরু করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। আর তাৎপর্যপূর্ণ ভাবে শুভেন্দু অধিকারীর হয়েই প্রথম প্রচারে নামবেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

অন্যদিকে, আগামী ১০ ই মার্চ নন্দীগ্রামে মনোয়নপত্র জমা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, তৃণমূলের একাংশ বলছেন যে, ১০ তারিখের পরিবর্তে ১১ তারিখেও মনোনয়নপত্র জমা দিতে পারেন তিনি। আগামীকাল নন্দীগ্রামে যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে তাঁর এক কর্মী সভা রয়েছে। প্রসঙ্গত, নন্দীগ্রামের রায়া পাড়ার শিব মন্দিরে পুজো দিয়ে মনোনয়নপত্র পেশ করবেন মুখ্যমন্ত্রী। তাঁর মনোনয়নপত্র জমা দেবার সময় এক বিরাট মিছিলের আয়োজন করতে চলেছে রাজ্যের শাসক দল তৃণমূল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!