এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মোদীর ব্রিগেডের দিনেই উত্তরবঙ্গে মমতা, টক্কর তুঙ্গে!

মোদীর ব্রিগেডের দিনেই উত্তরবঙ্গে মমতা, টক্কর তুঙ্গে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের ফলাফল খুব একটা ভাল হয়নি। তবে এবার থেকে উত্তরবঙ্গকে পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে কুপোকাত করতে ভোট ঘোষণার আগে মাঝেমধ্যেই উত্তরবঙ্গে এসে রাজনৈতিক সভা সমিতি করতে দেখা গেছে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ইতিমধ্যেই নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশ হয়ে গিয়েছে। আগামী শুক্রবার নিজের দলের প্রার্থী তালিকা প্রকাশ করবেন তৃণমূল নেত্রী। আর তারপরেই নিজের রাজনৈতিক সফর শুরু করবেন তিনি।

সূত্রের খবর, নরেন্দ্র মোদী যখন ব্রিগেডে বিজেপির পক্ষ থেকে বক্তব্য রাখবেন, ঠিক তখনই উত্তরবঙ্গে পদযাত্রা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাভাবিকভাবেই দুই রাজনৈতিক দলের দুই শীর্ষ পদাধিকারীর রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত হতে শুরু করবে রাজ্য রাজনীতি, তা বলার অপেক্ষা রাখে না। বিশেষ সূত্র মারফত খবর, আগামী 6 মার্চ শনিবার শিলিগুড়িতে পৌঁছবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর তারপরের দিন অর্থাৎ 7 মার্চ শিলিগুড়িতে পদযাত্রা করার কথা রয়েছে তার। অর্থাৎ দলীয় প্রার্থীর হয়েই যে মমতা বন্দ্যোপাধ্যায় এই পদযাত্রা করবেন, সেই ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা। শিলিগুড়ি থেকে নিজের রাজনৈতিক নির্বাচনী প্রচার শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথমে উত্তরবঙ্গের কাজ সেরে রাখতে চাইছেন। অর্থাৎ গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের মানুষের সমর্থন না পেলেও, এবার যাতে সেখানে তৃণমূল কংগ্রেসকে মানুষ বিপুল ভোটে সমর্থন করেন, তার জন্য উত্তরবঙ্গ দিয়েই নিজের নির্বাচনী প্রচার শুরু করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞরা বলছেন, একদিকে নরেন্দ্র মোদী ব্রিগেডে সভা করবেন এবং অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গে পদযাত্রা করবেন। স্বাভাবিক ভাবেই এই দুই প্রতিপক্ষের সভা-সমিতিকে কেন্দ্র করে ফুটতে শুরু করবে রবিবারের রাজনীতি। তবে একদিকে ব্রিগেড সমাবেশ এবং অন্যদিকে পদযাত্রায় কে কাকে টেক্কা দিতে পারে, তা এখন নজরকাড়া বিষয় হয়ে দাঁড়িয়েছে বিশেষজ্ঞদের কাছে। তাই প্রার্থী পর্ব ঘোষণা সম্পন্নের পর এবার উত্তরবঙ্গে পা রেখে নিজের বিজয় নিশ্চিত করার চেষ্টা তৃণমূল নেত্রীর। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!