এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > মোদিকে ‘বহুরূপী প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ হেভিওয়েট নেতার, জেনে নিন

মোদিকে ‘বহুরূপী প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ হেভিওয়েট নেতার, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- কথায় বলে, জ্যায়সা দেশ ব্যয়সা ভেশ! তবে এখন শুধু দেশ নয়, অনুষ্ঠান মেনেই পাল্টে যায় পোশাকের ধরন। সেইসঙ্গে আবার শুধু অনুষ্ঠান নয়, প্রয়োজন হিসেবেও পাল্টে যায় পোশাক। তবে সেক্ষেত্রে রাজনৈতিক পরিস্থিতিতে বিভিন্ন রকমের পোশাক পরা নিয়ে ইতিমধ্যেই সমালোচনার জায়গায় উঠে এসেছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম।

তবে এবার সেখানেই তাঁকে ‘বহুরূপী প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ করতে দেখা গেল বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ারকে। বস্তুত, কেন্দ্রে ক্ষমতায় আসার পর থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাক নিয়ে অনেক বিতর্ক তৈরি হয়েছে। সেখানে বিভিন্ন সময়ে এই বিষয় নিয়ে তাঁকে ব্যঙ্গ করতে দেখা গেছে বিরোধী রাজনৈতিক দলের নেতাদের। এবার সেখানেই তাঁকে কটাক্ষ করতে দেখা গেছে বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ারকে।

বস্তুত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার দিওয়ালি উপলক্ষে রাজস্থানের জয়সলমীরে লোঙ্গেওয়ালাতে গিয়েছিলেন বলে জানা গেছে। সেখানে গিয়ে তিনি জওয়ানদের দিওয়ালির শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের জন্য যে গোটা দেশ গর্বিত সেকথাও জানান তিনি। সেইসঙ্গে নাম না করে প্রতিবেশী দেশ পাকিস্তান ও চিনকে হুমকি দিতে দেখা গিয়েছিল তাঁকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেই অনুষ্ঠানেই তাঁকে ভারতীয় সেনার পোশাকে যেতে দেখা যায়। যা নিয়ে তাঁকে কটাক্ষ করেছেন ইউপিএ আমলের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ার। সেইসঙ্গে তিনি বলেন, নরেন্দ্র মোদির মতো অনুষ্ঠান অনুযায়ী পোশাক ভারতের আর কোনও প্রধানমন্ত্রী পরেননি। গতকাল, এপ্রসঙ্গে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে তিনি টুইট করে জানান, “এই দেশ অনেক প্রধানমন্ত্রীকে দেখেছে। কিন্তু, এই প্রথম ভারত একজন প্রধানমন্ত্রীকে পেয়েছে যে বহুরূপী।”

তাঁর কথায়, “অনুষ্ঠান অনুযায়ী নিজের ভোল বদলে ফেলেন প্রধানমন্ত্রী। কখনও তিনি চা বিক্রেতার মতো পোশাক পরেন তো কখনও শরীরে চড়ান ১০ লক্ষ টাকার স্যুট। মাঝে মাঝে তাঁকে ওয়াচম্যানের পোশাকে দেখা যায়। আবার কখনও প্রধান সেবকের রূপ ধারণ করেন। এছাড়া তাঁকে সাধু এবং সৈনিকের বেশেও দেখা গিয়েছে।” তবে আপাতত এই কথার পর বিরোধীদের তরফে কি প্রতিক্রিয়া দেওয়া হয়, সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!