এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদী-শাহকে পাকিস্তানী তত্ত্বে নতুন করে বড়সড় অস্বস্তির মুখে ফেলে দিলেন মিম প্রধান ওয়েইসি

মোদী-শাহকে পাকিস্তানী তত্ত্বে নতুন করে বড়সড় অস্বস্তির মুখে ফেলে দিলেন মিম প্রধান ওয়েইসি



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তেলেঙ্গানার বিজেপি সভাপতি বান্ডি সঞ্জয় কুমার কিছুদিন আগেই তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি ও এআইএমআইএম রোহিঙ্গা মুসলিম, পাকিস্তান ও আফগানিস্তানের ভোটারদের সাহায্যে গ্রেটার হায়দরাবাদ পুরসভা নির্বাচনে জিততে চাইছে বলেই অভিযোগ করতে জানা গিয়েছিল। তবে সেক্ষেত্রে বিজেপি যদি জেতে তাহলে ওল্ড হায়দারবাদ শহর থেকে অনুপ্রবেশকারীদের তাড়াতে তাঁরা সার্জিক্যাল স্ট্রাইক করবেন বলেও হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছিল তাঁকে।

এদিন সেই অভিযোগের জবাব দিতে গিয়ে ওল্ড হায়দরাবাদে কোনও পাকিস্তানি থাকলে তার দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিতে হবে বলে দাবি করতে দেখা গেছে এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়েইসিকে। বুধবার হায়দরাবাদের মালেকপেট এলাকায় জনসভা করতে গিয়ে এমনটাই বলতে শোনা গেছে তাঁকে।

এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, যদি ওল্ড হায়দ্রাবাদ সিটিতে কোনও পাকিস্তানি থাকে তাহলে তার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহ দায়ী থাকবেন। কারণ তাঁর মতে, এটা তাঁদেরই ব্যর্থতা। কারণ তাঁদের না দেখার কারণেই পাকিস্তানিরা এখানে ঢুকে পড়েছে বলেই অভিযোগ জানিয়েছেন তিনি।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

তাঁর কথায়, তিনি কোনওদিন তাদের দেখেননি। তাই এই কথার মাধ্যমে আসলে বিজেপি যে হিন্দু ও মুসলিমদের মধ্যে একটা ঘৃণার দেওয়াল তৈরি করতে চাইছে, সেই কথাই বলেছেন তিনি। আর এরপরই বিজেপিকে চ্যালেঞ্জ করে তিনি বলেন, বিজেপি লোকসভা নির্বাচনে বিহারে ২২২টি আসনে জয়ী হয়েছিল।

কিন্তু, দেড় বছরের মধ্যে হওয়া বিধানসভা নির্বাচনে তারা মাত্র ৭৫টি আসনে জয়ী হয়েছে বলেই জানিয়েছেন তিনি। তাই এখানেই তাঁর বক্তব্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ওল্ড সিটিতে নিয়ে এসে প্রচার করুন, তাঁর জনসভার আয়োজন করুন। আর তারপর তিনি দেখবেন তাঁরা কতগুলি আসন জেতেন।

সেইসঙ্গে কেন্দ্রের শাসকদল হায়দারবাদের সুনাম নষ্ট করতে চাইছে বলেও এদিন অভিযোগ করতে দেখা গেছে তাঁকে। এদিন তিনি বলেন, “দিল্লি থেকে এখানে আসা প্রতিটি রাজনৈতিক নেতাই আমার কথা বলছে। কিন্তু, এই পুরসভা নির্বাচনের প্রচারে এসে উন্নয়ন নিয়ে কোনও কথা বলছে না।”

তাঁর কথায়, ২০১৯-২০ সালে হায়দরবাদের উন্নয়নের জন্য বিজেপি সরকার কী করেছে তা নিয়ে কোনও উত্তর তারা দিচ্ছে না। সেইসঙ্গে তিনি বলেন, অনেক বহুজাতিক কোম্পানিই সেখানে অফিস ও কারখানা খুলেছে। কিন্তু, বিজেপি সেগুলিকে ধ্বংস করে হায়দরাবাদের সুনাম নষ্ট করতে চাইছে বলেই অভিযোগ জানিয়েছেন তিনি।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!