এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার এক প্রভাবশালীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা বাড়ল

এবার এক প্রভাবশালীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা বাড়ল

Priyo Bandhu Media


রাজনৈতিক মহলে গুঞ্জন চলছে ২০১৯ এর লোকসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিতে পারেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের ছেলে শৌর্য দোভাল। কিছুদিন আগেই উত্তরাখণ্ডে বিজেপির রাজ্যস্তরের বৈঠকে শৌর্য যোগ দেওয়ায় এই জল্পনা আরও জোরদার হয়েছে। যদিও এই দাবিকে নস্যাৎ করে শৌর্য বলেন, আমার কাজ হল ইন্ডিয়া ফাউন্ডেশন চালানো। আমি এখনই রাজনীতিতে যোগ দিতে চাই না। ওই বৈঠকে কিছু বিষয় দেখার জন্য তিনি উপস্থিত ছিলেন বলে জানালেন দোভাল পুত্র।
বিধায়ক-সাংসদ সহ বহু নেতা মন্ত্রী, প্রায় ২৬ জন বিজেপি সদস্যের পাশাপাশি ৫০-৬০ জন অতিথিও ছিলেন রবিবারের ওই বৈঠকে। উত্তরাখণ্ডের বিজেপি প্রেসিডেন্ট অজয় ভাট বলেন, দোভালকে বৈঠকে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছিলাম, উনি আমাদের অ্যাডভাইসারি গ্রুপের সদস্য।
প্রসঙ্গত, কিছুদিন আগেই নরেন্দ্র মোদীর সঙ্গে অজিত দোভালের ঘনিষ্ঠ সম্পর্ক আর তাঁর প্রভাবকে অনৈতিকভাবে ব্যবহার করার অভিযোগ ওঠে শৌর্যের বিরুদ্ধে। এক সর্বভারতীয় সংবাদ পোর্টালে অভিযোগ করা হয়, শৌর্যর ইন্ডিয়া ফাউন্ডেশনের ডিরেক্টর মোদী সরকারের চার গুরুত্বপূর্ণ মন্ত্রী এবং এই ফাউন্ডেশন আর্থিক সাহায্য পায় বিভিন্ন দেশি-বিদেশি বাণিজ্য সংস্থার, যাদের অনেকের হাতেই যায় সরকারি এবং প্রতিরক্ষা খাতের বরাত। এই চার মন্ত্রী হলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন, শিল্প ও বাণিজ্যমন্ত্রী সুরেশ প্রভু, বিমান পরিবহণ রাষ্ট্রমন্ত্রী জয়ন্ত সিনহা এবং বিদেশ রাষ্ট্রমন্ত্রী এম জে আকবর। শৌর্য ছাড়াও বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধবও এই সংস্থা পরিচালনায় যুক্ত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!