এখন পড়ছেন
হোম > জাতীয় > নরেন্দ্র মোদির পুরস্কার প্রাপ্তিতে ব্যঙ্গের অভিনন্দন রাহুল গান্ধীর, পাল্টা দিলেন স্মৃতি ইরানি

নরেন্দ্র মোদির পুরস্কার প্রাপ্তিতে ব্যঙ্গের অভিনন্দন রাহুল গান্ধীর, পাল্টা দিলেন স্মৃতি ইরানি



এবারে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফিলিপ কোটলার প্রেসিডেন্সিয়াল পুরস্কারে ভূষিত করা হলেও এবার তা নিয়ে চরম তরজায় জড়ালো দেশের শাসক দল বিজেপি বনাম বিরোধী দল কংগ্রেস। সূত্রের খবর, স্কুল অফ ম্যানেজমেন্টের অধ্যাপক ফিলিপ কোটলারের নামে এই পুরস্কারটি দেশের অগ্রগতিকে মান্যতা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেওয়া হয়েছে।

আর দেশের প্রধানমন্ত্রী কোনো পুরস্কার পাওয়ায় যখন নৈতিকভাবে তাঁকে সমর্থন জানানো দরকার বিরোধী দলের, ঠিক তখনই টুইটারে দেশের শাসকদলকে এব্যাপারে ব্যঙ্গ করলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। যা নিয়ে পাল্টা রাহুল গান্ধীকে খোঁচা দিলেন কেন্দ্রের বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানিও।

 

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, মঙ্গলবার এই ব্যাপারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ব্যঙ্গ করে টুইটারে রাহুল গান্ধী লেখেন, “বিশ্ব বিখ্যাত পুরস্কার জয়ের জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন। এই পুরস্কার এতটাই বিখ্যাত যে এর কোনো জুড়ি নেই। এর আগে কখনোই এই পুরস্কার দেওয়া হয়নি এবং এর পেছনে আলিগড়ের একটি অখ্যাত সংস্থা রয়েছে।”

এদিকে সরাসরি তোপ না দাগলেও রাহুল গান্ধী এদিন প্রধানমন্ত্রীর পুরস্কার পাওয়ার ঘটনাটিকে ব্যঙ্গ করে যে টুইটারে সরব হয়েছেন তা বুঝতে বাকি নেই কারোরই। আর কংগ্রেস সভাপতির এই ট্যুইটের পর পাল্টা মাঠে নেমে সেই কংগ্রেসকে খোঁচা দেন কেন্দ্রের বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি।

এদিন তিনি লিখেন, “এই অভিযোগ এমন একজন করছেন, যার ঐতিহ্যশালী পরিবার নিজেরাই নিজেদের ভারতরত্ন প্রদান করেছেন।” সব মিলিয়ে এবার নরেন্দ্র মোদির পুরস্কার প্রাপ্তিকে কেন্দ্র করে শাসক-বিরোধী ব্যঙ্গ পাল্টা ব্যঙ্গে উত্তপ্ত জাতীয় রাজনীতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!