এখন পড়ছেন
হোম > জাতীয় > “হিন্দু সন্ত্রাসবাদ বলে কিছু হয় না” বিরোধীদের জবাব দিয়ে জানালেন মোদী

“হিন্দু সন্ত্রাসবাদ বলে কিছু হয় না” বিরোধীদের জবাব দিয়ে জানালেন মোদী



ভোট আসলেই বিজেপি হিন্দুত্বের মুখোশ পড়ে নির্বাচনী ময়দানে নেমে পড়ে বলে বিভিন্ন সময়ই অভিযোগ তুলতে দেখা গেছে বিরোধী রাজনৈতিক দলগুলোকে। আর এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে নিজের বক্তব্যে সেই হিন্দুত্বকেই হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সূত্রের খবর, এদিন মহারাষ্ট্রের ওয়ার্ধায় বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেসকে তুলোধুনা করার পাশাপাশি হিন্দুত্ব ইস্যুকে টেনে আনেন প্রধানমন্ত্রী। আর সেখানেই নরেন্দ্র মোদী বলেন, “হিন্দুরা শান্তিপ্রিয়। কংগ্রেস এই দেশের কোটি কোটি মানুষের উপর সন্ত্রাসবাদ তকমা লাগিয়ে দিয়েছিল যে হিন্দুরা নাকি সন্ত্রাসবাদ! কিন্তু এবার সেই কংগ্রেসকেই দেশের হিন্দুরা শাস্তি দেবে। হিন্দু সন্ত্রাসবাদ বলে কোনো কিছু হয় না।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, সমঝোতা এক্সপ্রেসে বিস্ফোরণের ঘটনায় হিন্দু সন্ত্রাসবাদের তত্ত্বকেই খাড়া করে ছিলেন প্রবীণ কংগ্রেস নেতা তথা কেন্দ্রের প্রাক্তন মন্ত্রী সুশীল কুমার শিন্ডে। কিন্তু এই ঘটনার কদিন পরেই অভিযুক্তদের সঠিক প্রমাণের অভাবে বেকুসুর খালাস করে দিয়েছে আদালত। আর এবার সেই সুশীল শিন্ডের বক্তব্যকে হাতিয়ার করেই নিজেদের হিন্দু প্রেমের কথা সকলের সামনে তুলে ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেই কংগ্রেসকেই কটাক্ষ করলেন বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকদের।

এদিকে কংগ্রেসের বিরুদ্ধে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের কটাক্ষের সুরকে চওড়া করলে এদিন সেই প্রসঙ্গে হাত শিবিরের পক্ষ থেকে বলা হয়, প্রধানমন্ত্রীর মতো পদে থেকে নরেন্দ্র মোদি যেভাবে সরাসরি ধর্মীয় বিভাজন সৃষ্টি করছেন তা সত্যিই লজ্জাজনক। সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের দামামা বাজতে না বাজতেই “হিন্দু তুমি কার!” এই রাজনীতি শুরু হয়ে গেল শাসক বনাম বিরোধীদের মধ্যে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!