এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > মোদির সভায় যাওয়া নিয়ে তৃণমূল-বিজেপি তীব্র সংঘর্ষ, রণক্ষেত্র নারায়ণগড়

মোদির সভায় যাওয়া নিয়ে তৃণমূল-বিজেপি তীব্র সংঘর্ষ, রণক্ষেত্র নারায়ণগড়



রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরকে নিয়ে তৃনমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক বাদবিসম্বাদ চলছিল কিছুদিন ধরেই। কিন্তু সোমবার সেই সমস্ত বিবাদ হাতাহাতির পর্যায়ে গেল এই প্রধানমন্ত্রীর মেদিনীপুরের সভায় যাওয়াকে কেন্দ্র করে। জানা যায় একদা বাম গড় নারায়নগড়ের পাতালি গ্রাম থেকে বিজেপির কিছু কর্মী সমর্থক প্রধানমন্ত্রীর সভায় যাওয়ার সময় এলাকার তৃনমূলের কর্মীদের সাথে তাঁদের বচসা বাঁধে এবং পরে তা হাতাহাতির রুপ পর্যন্ত নেয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এই ঘটনায় দুদলেরই মোট পাঁচজন আহত হয়েছেন। ইতিমধ্যেই দুদলই থানায় অভিযোগও দায়ের করেছেন। পুলিশও ঘটনার তদন্ত শুরু করেছে বলে খবর। এ প্রসঙ্গে জেলা বিজেপি নেতা গৌরীশঙ্কর অধিকারী বলেন,” প্রধানমন্ত্রীর সভায় যাওয়ার কারনেই তৃনমূলের কিছু কর্মী সমর্থকরা আমাদের মারধর করেছে।” এদিকে বিজেপির এই সমস্ত অভিযোগ অস্বীকার করে উল্টে বিজেপির ঘাড়েই দোষারোপ করেছেন তৃনমূলের নারায়নগড় ব্লক সভাপতি মিহির চন্দ।

এদিকে নরেন্দ্র মোদীর সভায় শাসকদল তৃনমূলের প্ররোচনায় বাস আটকানোর অভিযোগে বিভিন্ন জায়গায় পথ অবরোধও করেন বিজেপি কর্মীরা। অভিযোগ, কয়েকটি বাসও ভাঙচুর করা হয়। অপরদিকে সিপিএমের দাসপুর এরিয়া কমিটি এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী তৃনমূল ছাত্র পরিষদ ইউনিটের পক্ষ থেকে পূথক পৃথক ভাবে নরেন্দ্র মুদীর কুশপুতুলও পোড়ানো হয়। যার ফলে অবরুদ্ধ হয়ে পড়ে ঘাটাল পাশকুড়া সড়ক।

তবে প্রধানমন্ত্রীর সভায় যেতে না পারার জন্য তৃনমৃলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিছেটির ঘাটাল দক্ষিন মন্ডল সভাপতি শীতল কপাট বলেন,” বাস আগে থেকে বুক করা থাকলেও সেই বাস মালিকদের তৃনমূল বাধা দিলে আমাদের কর্মীরা ক্ষিপ্ত হয়ে রাস্তা অবরোধ করেন।”  অন্যদিকে তৃনমূলের তরফে বিজেপের করা এই অভিযোগ সম্পূর্ন অস্বীকার করে ঘাটালের তৃনমূল বিধায়ক শংকর দোলই বলেন, “কাউকে কোথাও যেতে বাধা দেওয়া হয়নি।বাস মালিকরা ব্যাবসা করেন। তাই তাঁরা কোথায় যাবেন সেটা তাঁদের ব্যাপার।বিজেপি মিথ্যে অভিযোগ করছে।” তবে রাজনৈতিক চাপানোউতর থাকলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার দিন শাসকদল তৃনমূল বনাম বিরোধী বিজেপির গন্ডগোলে দিনভর উত্তপ্ত থাকল মেদিনীপুর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!