এখন পড়ছেন
হোম > জাতীয় > জনসমাগম বাড়াতে নয়া পদক্ষেপ নিলেন মোদী,জেনে নিন কী

জনসমাগম বাড়াতে নয়া পদক্ষেপ নিলেন মোদী,জেনে নিন কী



১৯ এর লোকসভা ভোট ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। আর কয়েকমাস পেরেলোই প্রধানমন্ত্রী নির্বাচনের সেই কাঙ্খিত ভোট। বিজেপি ইতিমধ্যেই তাঁদের সংগঠন পোক্ত করার কর্মযজ্ঞে নেমে পড়লেও ইতিমধ্যেই বেশ কিছু বিতর্কেও জড়িয়েছে। বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বও প্রকাশ্যে এসেছে বেশকিছু জায়গায়। একথা স্বীকার করে নিয়েছে খোদ বিজেপির হেভিওয়েট নেতারা। এরকম পরিস্থিতিতে জনগনের সামনে বিজেপির স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরা একান্ত প্রয়োজনীয় বলেই মনে করেছে গেরুয়াশিবির। তাই জনসংযোগ বাড়াতে সরাসরি ময়দানে নেমে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন ইন্টারন্যাশনাল ট্রেড সেন্টারের শিলান্যাস যাওয়ার পথে দিল্লি মেট্রোতে সফর করতে দেখা গেল মোদীজিকে।

বিজেপি সূত্রের খবর থেকে জানা গিয়েছে,দুপুর ৩.১৩ মিনিট নাগাধ মেট্রোয় ওঠেন তিনি। দ্বেয়ারকার সেক্টর ফাইভ এলাকায় ইন্ডিয়া ইন্টারন্যাশনাল কনভেনশন এবং এক্সপো সেন্টারে যাওয়ার উদ্দেশ্যেই মেট্রোতে উঠেছিলেন তিনি। ১৪ মিনিটের মেট্রো সফরে মোদীজিকে খুশির মেজাজেই দেখা গিয়েছিল, এমনটাই জানান মেট্রোর এক আধিকারিক। বিকেল ৪.৩৯ মিনিট নাগাদ তিনি আবার মেট্রো করে ফিরে আসেন। দ্বোয়ারকা সেক্টর ২১ থেকে মেট্রোতে উঠে ধৌলা কুয়াঁতে নামেন ৪.৫৪ মিনিট নাগাদ। কনভেনশনের শিলান্যাসের পর বেশ কিছু ছবি নিজের ট্যুইটারে পোষ্ট করেছেন মোদীজি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে হঠাৎ করে দেশের প্রধানমন্ত্রীকে মেট্রোতে সামনাসামনি দেখে চমকে যান নিত্যযাত্রীরা। কেউ কেউ উচ্ছ্বসিত হয়ে মোদীজির সঙ্গে সেলফিও তুলে ফেলেন। সকলের সঙ্গে হেসে বার্তালাপ করেন মোদীজি। মেট্রোর এই ছোট্ট সফরে খোঁজ খবর নেন চারপাশে থাকার মানুষগুলোর। কেউ কেউ আবার প্রিয় নেতাকে সামনে পেয়ে তাঁর কাজকর্মের ভূয়সী প্রশংসাও করলেন। তা দেখে বিজেপির প্রতি ইতিবাচক সাড়া পেয়ে অন্ত্যন্ত খুশি মোদীজি। তবে বিরোধীরা মোদীজির এই হঠাৎ মেট্রো সফরকে লোকসভা ভোটের আগে জনসংযোগ বাড়ানোর একটি রণকৌশল হিসাবেই দেখছে। এ নিয়ে তীব্র জল্পনা চলছে বিরোধীমহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!