এখন পড়ছেন
হোম > জাতীয় > মোদিকে হত্যার চক্রান্ত ফাঁস করল পুলিশ তোলপাড় রাজনৈতিক মহল

মোদিকে হত্যার চক্রান্ত ফাঁস করল পুলিশ তোলপাড় রাজনৈতিক মহল



প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তথা দেশের আভ্যন্তরীণ নিরাপত্তা আরও একবার বড়সড় প্রশ্নচিহ্নের মুখে পরে গেল। মোদীকে হত্যার ষড়যন্ত্রে যুক্ত থাকার কারণে মুম্বই, নাগপুর এবং দিল্লি থেকে পাঁচ মাওবাদীকে গ্রেফতার করেছিলেন গোয়েন্দারা। তাঁদের মধ্যে ২ জন হল রোনা উইলসন এবং অ্যাডভোকেট গ্যাডলিং।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি এই ২ জনের বাড়ি থেকেই উদ্ধার হল বেশ কিছু চাঞ্চল্যকর তথ্যে ভরা চিঠি। উদ্ধার হওয়া চিঠিগুলি থেকে যা তথ্য পাওয়া যাচ্ছে তা থেকে গোয়েন্দারা এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে মাওবাদীদের সঙ্গে কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীদের যোগাযোগ রয়েছে এবং দুই পক্ষই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর প্রাণঘাতী হামলা করার পক্ষপাতী ছিল। চিঠির বয়ান অনুসারে হিন্দু ফ্যাসিবাদ তাদের সংগঠনের কাজের পথে বাধা তৈরি করছিল।

তাই মহারাষ্ট্রের নাগপুরে সুধা ভরদ্বাজ, গ্যাডলিং এবং সোমা সেন প্রমুখের উপস্থিতিতেএকটা গোপন বৈঠক হয়েছিল যেখানে ঠিক হয়েছিল মোদীকে সরিয়ে দিতে হবে পৃথিবী থেকে। চাঞ্চল্যকর এই তথ্য নাড়িয়ে দিয়েছে গোটা রাজনৈতিক মহলকে। গোয়েন্দারা উঠে পড়ে লেগেছেন খুব দ্রুত আরও জরুরী তথ্য অনুসন্ধানের। তবে এই ঘটনা আবশ্যিকভাবেই মনে করিয়ে দেয় পূর্বতন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধী হত্যা মামলার কথা। জঙ্গি সংগঠনগুলিকে কবে নির্মূল করা সম্ভব হবে বা আদৌ সম্ভব হবে কিনা তাই এখন দেখার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!