এখন পড়ছেন
হোম > জাতীয় > নরেন্দ্র মোদীরা এখনো চুপ কেন? বিধায়ক পুত্রের কু-কীর্তিতে তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির

নরেন্দ্র মোদীরা এখনো চুপ কেন? বিধায়ক পুত্রের কু-কীর্তিতে তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবির



বাবা আইনসভার সদস্য। আর আইন নিজের হাতে তুলে নিলেন তাঁরই ছেলে।  রাজস্থানের বানওয়ারা কেন্দ্রের বিজেপি বিধায়ক ধন সিং রাওয়াতের সুযোগ্য সন্তান তিনি। তাঁর গাড়ি রাস্তা দিয়ে যেতে বাধা দেওয়ায় অন্য এক গাড়ির চালককে পিটিয়ে মারলেন তিনি।  সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে বিজেপি বিধায়ক রাজা সিং রাওয়াতের পথ আটকায় একটি মারুটি সুজুকি সুইফট। আর তখনই সঙ্গী সাথীদের নিয়ে মাহিন্দ্রা স্করপিও গাড়ি থেকে বেরিয়ে আসেন রাজা সিং রাওয়াত।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

এরপরে ঐ সাদা রঙয়ের মারুটি গাড়ি থেকে চালককে বলপ্রয়োগ করে বের করে নিয়ে এসে মারতে শুরু করেন তিনি। এই ঘটনাটি ঘটেছে জুন মাসের পয়লা তারিখে । গত শনিবার এই ঘটনার ফুটেজ প্রকাশ্যে আসে। এই ঘটনা এই প্রথম ঘটেছে এমন নয়। অতীতেও নেতা মন্ত্রীদের পরিবারের লোকজনের এমন ব্যবহারের নজির আছে। বিশেষজ্ঞ মহলের মতে পরিবারের কেউ একজন সাংবিধানিক দায়িত্ব প্রাপ্ত পদে থাকলে পরিবারের অন্যেরাও নিজেদের সেই পদের আংশিক দায়িত্বের অধিকারী বলে মনে করেন। তাতেই বিপত্তি শুরু হয়। অবশ্য এতদিন পরেও এই ঘটনার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়েছে কিনা জানা যায়নি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!