এখন পড়ছেন
হোম > জাতীয় > সরকারে ফিরতে মুখ্যমন্ত্রীর ভরসা নরেন্দ্র মোদী? মোদীর নামে চাইলেন ভোট!

সরকারে ফিরতে মুখ্যমন্ত্রীর ভরসা নরেন্দ্র মোদী? মোদীর নামে চাইলেন ভোট!



সামনেই কর্নাটকে বিধানসভার ভোট। জোর কদমে চলছে ভোট প্রচার পর্ব। তবে সরকারে ফিরতে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে ভোট। শুনতে অবাক লাগলেও এমনটাই হয়েছে। এদিন কর্নাটকেই এক জনসভায় ভোটপ্রচার পর্বের জন্য ভাষণ রাখতে গিয়ে দলের প্রার্থী নরেন্দ্র স্বামীর নামে ভোট চাইতে গিয়ে উচ্চারণ করে ফেললেন নরেন্দ্র মোদীর নাম। স্থানীয় কন্নড় ভাষাতে সিদ্দারামাইয়া বলে ফেলেন,নরেন্দ্র মোদীর কারণেই গ্রামে গ্রামে উন্নয়ন ছড়িয়ে পড়েছে। গ্রামের রাস্তাঘাট বাড়ি, পানীয় জলের সমস্যা সমাধান হয়েছে। জানা যাচ্ছে এমনটা নাকি তিনি ভুলবসত বলে ফেলেছেন। তিনি যখন এমন ভুল বলেন তখন নাকি পাশেই দাঁড়িয়েছিলেন দলীয় প্রার্থী নরেন্দ্র স্বামী। তিনিই সঙ্গে সঙ্গে অসঙ্গতিটি ধরিয়ে দেন।অবশ্য ভুল বলেও আমজনতার সামনে হকচকিয়ে যাননি সিদ্দারামাইয়া। পাল্টা যুক্তি দিয়ে বলেন,”মূল শব্দ অবশ্যই নরেন্দ্র। স্বামী এখানে আছেম আর মোদী গুজরাতে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এর আগেও বিজেপি সভাপতি অমিত শাহ গোলমেলে মন্তব্যের জন্য সমালোচিত হয়েছিলেন, হয়েছিলেন এই নিয়ে অনেক লোক হাসাহাসি হয়েছে অস্বস্তিতেও পড়তে হয়েছে বিজেপিকে। শুধু তাই নয় সমালোচনা করতেও ছাড়েননি বিরোধীরা। প্রচারে এসে অমিত শাহ
কর্নাটকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইয়েদুরপ্পার উপরে চাপিয়েছিলেন সবচেয়ে দুর্নীতিগ্রস্ত সরকার চালানোর আরোপ। যদিও পরে সে ভুল শুধরে নিয়েছিলেন তিনি। জানা যায় এরপরই কর্নাটকের অমিত শাহের বক্তব্যের পর আবার বিজেপি সাংসদ প্রহ্লাদ জোশী বলেন, মোদী সরকার গরীব ও দলিতদের জন্য কিছুই করবে না। ফলে বিজেপির অস্বস্তির পাশাপাশি আরো বেড়েছিল। আর এবার বর্তমান মুখ্যমন্ত্রী এই কাজ বিজেপির মুখে ফের হাসি ফোটালো তা আর বলা অপেক্ষা রাখে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!