এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > মদন মিত্রের দেহ তল্লাশি করার অভিযোগ, জাওয়ানদের সঙ্গে বিবাদে হেভিওয়েট তৃণমূল প্রার্থী!

মদন মিত্রের দেহ তল্লাশি করার অভিযোগ, জাওয়ানদের সঙ্গে বিবাদে হেভিওয়েট তৃণমূল প্রার্থী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবারের বিধানসভা নির্বাচনে বারবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তুলতে দেখা গেছে তৃণমূল কংগ্রেসকে। চতুর্থ দফার নির্বাচনে শীতলকুচিতে চারজন মানুষের মৃত্যুর ঘটনার পরেই কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে আরও বেশি করে প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। বিভিন্ন বুথে ভোটারদের প্রভাবিত করা সহ বিজেপির হয়ে কাজ করার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।

আর এবার পঞ্চম দফার নির্বাচন শুরু হতে না হতেই সেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। যেখানে নিজের বিধানসভা কেন্দ্রের একটি বুথে গেলে তার দেহ তল্লাশি করার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। স্বাভাবিক ভাবেই পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হতে শুরু করে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন সকাল থেকেই ময়দানে নেমে পড়েন কামারহাটি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্র। নির্বাচন চলাকালীন একটি বুথে যান তিনি। আর সেই সময়ে তার দেহ তল্লাশি করে কেন্দ্রীয় বাহিনী। স্বাভাবিক ভাবেই এই ঘটনার জেরে ব্যাপক আপত্তি তোলেন মদনবাবু। পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয়।

বিশ্লেষকদের মতে, 2021 এর বিধানসভা নির্বাচনে নির্বাচনকে সুষ্ঠু এবং অবাধ করতে কমিশনের পক্ষ থেকে প্রচুর কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। বিরোধীদের দাবি অনুযায়ী, সেই বাহিনীর সংখ্যা ক্রমশ বাড়তে দেখা যাচ্ছে। আর এই পরিস্থিতিতে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। যার ফলে যে বাহিনীকে নিয়ে এতদিন নানা প্রশ্ন তুলেছিল তৃণমূল কংগ্রেস, পঞ্চম দফার ভোটে সেই প্রশ্ন আরও বাড়তে শুরু করল‌। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!