এখন পড়ছেন
হোম > জাতীয় > বড়সড় ধাক্কা দিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন হেভিওয়েট নেতা, হাসি ক্রমশ চওড়া হচ্ছে বিজেপির

বড়সড় ধাক্কা দিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন হেভিওয়েট নেতা, হাসি ক্রমশ চওড়া হচ্ছে বিজেপির



বড়সড় ধাক্কা দিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন কংগ্রেসের হেভিওয়েট নেতা ব্রিজেশ মেরজা, জানা যাচ্ছে বিধানসভার স্পিকার রাজেন্দ্র ত্রিবেদীর কাছে তিনি ইস্তফা পত্র জমা দেন বার্তা গ্রহণ করেছেন স্পিকার। যার জেরে ফের শোরগোল পরে গেছে রাজ্যে। কেননা আগতকালী ২ জন কংগ্রেস বিধায়ক ইস্তফা দিয়েছিলেন আবার আজ স্বাভাবিকভাবেই চাপ বাড়লো হাত শিবিরের। কেননা কয়েকদিন পরেই হতে চলেছে গুজরাতে রাজ্যসভা ভোট আর তার আগে এইভাবে পদত্যাগ বিজেপির হাসি চওড়া করছে।

প্রসঙ্গত, এই নিয়ে গত মার্চ মাস থেকে ৮ জন কংগ্রেস বিধায়ক পদত্যাগ করলেন। কংগ্রেসের তরফ থেকে ইতিমধ্যেই বিজেপির দিকে আঙ্গুল তোলা হয়েছে। কংগ্রেসের অভিযোগ করোনা নিয়ে মানুষকে বাঁচানো, পরিযায়ীদের জন্য ভাবনা চিন্তা না করে বিজেপির লক্ষ্য শুধু বিধায়ক কেনা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাদের মতে, মতের অমিল হয়ে ২ -৩ জন ইস্তফা দিতেই পারে কিন্তু এইভাবে পরপর ৮ জন ইস্তফা দেবে না। কংগ্রেসের ধারণা ওই সব বিধায়করা বিজেপিতে যোগ দেবেন কয়েকদিনের মধ্যে। রাজ্য সভা ভোটে নিজেদের জয় সুনিশ্চিত করতেই এই কাজ করেছে বিজেপি।

এই নিয়ে বিজেপির দাবি তারা কিছু করেনি। বিধায়করা আর নিজের দলের প্রতি আস্থা রাখতে পারছে না যে কারণেই তারা পদত্যাগ করেছে। এতে বিজেপির কি করণীয়। কংগ্রেস নেতৃত্ব বিফল যে তারা নিজেদের বিধায়কদের ধরে রাখতে পারছেন না। আর কেউ যদি বিজেপির উপর আস্থা রেখে বিজেপিতে আসতে চাই তবে তারা স্বাগত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!