এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > মন্ত্রী হলেন প্রিয়াঙ্কা ! পেলেন যুবকল্যাণ এবং জনজাতি উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব, নতুন চমকে খুশি ভারতবাসী!

মন্ত্রী হলেন প্রিয়াঙ্কা ! পেলেন যুবকল্যাণ এবং জনজাতি উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব, নতুন চমকে খুশি ভারতবাসী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –মন্ত্রী হলেন প্রিয়াঙ্কা ! পেলেন যুবকল্যাণ এবং জনজাতি উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব আর এই নতুন চমকে ভারতের আমজনতার মনে খুশির ছোওয়া।

জানা যাচ্ছে , নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেনের মন্ত্রীসভায় কেরলের মেয়ে প্রিয়াঙ্কা রাধাকৃষ্ণনকে বড়সড় দ্বায়িত্ব দেওয়া হলো। তিনি যুবকল্যাণ এবং জনজাতি উন্নয়নের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব পেয়েছেন । কেরলের এর্নাকুলামের মেয়ের এহেন নিউজিল্যান্ডের মন্ত্রীসভাতে জায়গা করে নেওয়ায় খুশির হওয়া ছড়িয়েছে ভারতে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবার জেনে নেওয়া যাক কে এই প্রিয়াঙ্কা। ৪১ বছরের প্রিয়াঙ্কা রাধাকৃষ্ণন চেন্নাইয়ে জন্মগ্রহন করেন যদিও তাঁর পরিবার থাকে কেরলে কিন্তু তিনি ভারতের নয় বেড়ে উঠেছেন সিঙ্গাপুরে।এরপর স্নাতকোত্তর ডিগ্রি নিতে তিনি নিউজিল্যান্ডে গিয়ে সেখানে সক্রিয় রাজনীতিতেও ঢুকে পড়েন, তার রাজনৈতিক পারদরদীতে মুগ্ধ হন নিউজিল্যান্ড লেবার পার্টির নেতারা। অচিরেই তিনি একজন জনপ্রিয় মুখ হয়ে ওঠেন আর যার পরে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে এবারে সরাসরি নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেনের মন্ত্রীসভায় ঢুকে পড়লেন তিনি।

ভারতের সঙ্গে নিবিড় সম্পর্ক থাকলেও অনেকদিন ধরেই তিনি নিউজিল্যান্ডের রাজধানী ওয়েলিংটনের স্থায়ী বাসিন্দা। যদিও গত বছর মায়ের মৃত্যুর জন্য শেষবার কেরলে নিজের বাড়ি গিয়েছিলেন । তবে সে যায় হোক প্রিয়াঙ্কার এ হেনো সাফল্যে খুশি গোটা ভারতবাসী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!