এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মেয়র শোভন চ্যাটার্জিকে স্মারকলিপি দিতে গিয়ে গ্রেপ্তার হলেন হেভিওয়েট বিরোধী নেতা

মেয়র শোভন চ্যাটার্জিকে স্মারকলিপি দিতে গিয়ে গ্রেপ্তার হলেন হেভিওয়েট বিরোধী নেতা



মেয়রের কাছে খিদিরপুর এলাকায় জমা জলের প্রতিকার চেয়ে স্মারকলিপি দেওয়াতে গ্রেপ্তার হতে হল কংগ্রেস নেতা রাকেশ সিংকে। জানা যায়, স্মারকলিপি দেওয়ার জন্য যখন আশুতোষ চট্টোপাধ্যায় ও রাকেশ সিংয়ের নেতৃত্বে কংগ্রেসের প্রতিনিধিরা কোলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ঘরের দিকে যাচ্ছিলেন ঠিক তখনই পুলিশের হাতে গ্রেপ্তার হন কংগ্রেস নতা রাকেশ সিং। এদিকে নিজেদের নেতাকে এইভাবে গ্রেপ্তার করায় কংগ্রেসের কর্মী সমর্থকরা বিক্ষোভ শুরু করেন। আর সেই পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ ও করতে হয় পুলিশকে। এদিকে গ্রেপ্তারের কারন হিসাবে লালবাজার জানায়, কংগ্রেস নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে কোলকাতা পুলিশের অ্যাসিষ্ট্যান্ট কমিশনার বিশ্বনাথ চাকীকে মারধরের অভিযোগ উঠেছে।আর তাই তার বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।জানা গেছে, রাকেশ সিং ছাড়াও বাকি 10 জন কংগ্রেস কর্মীকেও গ্রেপ্তার করা হয়েছে। তবে এই 10 জনকে পুলিশ জামিন দিতে চাইলেও তাঁরা রাকেশ সিং ছাড়া জামিন নিতে রাজি না হওয়ায় আজ সেই রাকেশ সহ প্রত্যেকেই আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

কংগ্রেস সূত্রের খবর, এদিন মেয়র শোভন চট্টোপাধ্যায় বা নিকাশি বিভাগের মেয়র পারিষদ তারক সিং কাউকেই তাদের ঘরে পাওয়া না গেলে মেয়র পারিষদ দেবাশিষ কুমারকে স্মারকলিপি তুলে দেন তাঁরা। এদিকে রাকেশ সিং ও কর্মীদের গ্রেপ্তারি প্রসঙ্গে কংগ্রেস নেতা আশুতোষ চট্টোপাধ্যায় বলেন, ” আমাদের কর্মীদের ব্যাপক মারধর করা হয়েছে। এ রাজ্যে আর প্রতিবাদই করা যাচ্ছে না।” এদিকে কংগ্রেসের এই ডেপুটেশন কর্মসূচী প্রসঙ্গে মেয়র পারিষদ তারক সিং বলেন, “4 টার সময় আসার কথা থাকলেও তিন দিক থেকে রাস্তা বন্ধ করে দেওয়ায় আমিও ওদের সেই অবস্থানে আটকে 4 টার পর ঢুকতে বাধ্য হলাম।” তবে কংগ্রেসের এই ডেপুটেশনের পরিপ্রেক্ষিতে খিদিরপুর ও গার্ডেনরিচ এলাকার জমা জল দুর করতে সব ধরনের ব্যাবস্থা গ্রহনের আশ্বাসও দিয়েছেন তিনি। সব মিলিয়ে জমা জল নিয়ে কংগ্রেসের ডেপুটেশনে ধুন্ধুমার কোলকাতা পৌরসভা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!