এখন পড়ছেন
হোম > অন্যান্য > মেসির দল ছাড়ার গুঞ্জনের মাঝেই এবার রোনাল্ডোর দলবদল নিয়ে সামনে এল বড় খবর, এক সঙ্গে দু-দুটো!

মেসির দল ছাড়ার গুঞ্জনের মাঝেই এবার রোনাল্ডোর দলবদল নিয়ে সামনে এল বড় খবর, এক সঙ্গে দু-দুটো!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  কিছুদিন আগে শোনা গেছিল যে মেসি রোনাল্ডো নাকি একসঙ্গে খেলতে চলেছে। শুধু তাই নয়, তারা তাদের সাম্রাজ্য ছেড়ে নাকি নতুন দলে যোগ দেওয়ার কথাও ভেবে ফেলেছেন। ঠিক হয়ে গেছে সমস্ত কাজও। ফুটবল দুনিয়া যখন এমন সব খবর সরগরম, সেই সময়ই নতুন খবর দিয়ে সেই উত্তেজনা খানিক বাড়িয়ে দিলেন রোনাল্ডো। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জানিয়ে দিলেন তিনি তাঁর সাম্রাজ্যেই থাকছেন। জুভেন্তাস ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি।

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগে দলের খারাপ পারফরম্যান্স আর করোনা কারণে অর্থনৈতিক ধাক্কা, সব মিলিয়ে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল জুভেন্তাস। আর তাই তারা রোনাল্ডোকে বিক্রি করে দিচ্ছে। আর তাঁর এজেন্ট নাকি অন্য ক্লাবের সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছে এই নিয়ে, এমন খবরও সামনে এসেছিল।

তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানান যে জুভেন্তাসের হয়ে এবার ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয়ের জন্য তিনি প্রস্তুত হচ্ছেন। খেলার প্রতি তাঁর উদ্দীপনা বা উচ্চাকাঙ্ক্ষা আগের থেকে কোনো অংশেই কমেনি বলেই জানিয়েছেন তিনি। আর তারপরই মুখে হাসি ফুটেছে জুভেন্তাস সমর্থকদের।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত প্রায় পাকা হয়ে গেছে বলে শোনা গেছে। সঙ্গে কিছুদিনের মধ্যেই সেই খবর তিনি নাকি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন সেটাও শোনা যাচ্ছে। তবে বার্সা একাধিক খেলোয়াড়কে দল থেকে বিদায় দেবে বলেই নিশ্চিত খবর। সেই দলে সুয়ারেজ বিদায় নেবে বলে জানা গেছে।

আর সেই সঙ্গে নতুন উত্তেজনাও তৈরি হয়েছে যে, আসন্ন মরশুমে তাঁর পাশে মেসির সতীর্থ সুয়ারেজকে খেলতে দেখা যেতে পারে। সেই নিয়ে জুভের কোচের সঙ্গে নাকি প্রাথমিক কথাও হয়ে গেছে বলে জানা গেছে। তবে প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত এরা সতীর্থ হয়ে কেমন খেলতে পারেন সেটাই এখন দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!