এখন পড়ছেন
হোম > খেলা > মেসিদের কোচিংয়ের দায়িত্ত্বে কি এবার মারাদোনা? জল্পনা বাড়ালেন নিজেই

মেসিদের কোচিংয়ের দায়িত্ত্বে কি এবার মারাদোনা? জল্পনা বাড়ালেন নিজেই



ফুটবল বিশ্বকাপের আসর থেকে ছিটকে যাওয়ার পরে  আর্জেন্টিনার জাতীয় দলের ত্রানকর্তার ভূমিকায় দেখা যেতে পারে ফুটবল রাজপুত্র  দিয়েগো মারাদোনা’কে। তিনি নিজেই জানালেন এমন কথা। এমনকি এদিন তিনি বিনা পারিশ্রমিকেই আর্জেন্টিনার কোচিং করাতে প্রস্তুত আছেন ঘোষণা করলেন। উল্লেখ্য  মারাদোনা এর আগে ২০১০ বিশ্বকাপে আর্জেন্টিনার কোচের দায়িত্ব নিয়েছিলেন। সেই বছর কাপের লড়াইয়ে কোয়ার্টার ফাইনাল অবধি গিয়েছিলো দল। এই বছপ্রি-কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার হারের পরে মারাদোনা’কে সাংবাদিকরা জাতীয় দলের কোচ হতে ইচ্ছুক কি না জিজ্ঞাসা করলে  উত্তরে মারাদোনা বললেন, ”অবশ্যই হতে চাই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর শুধু দেশের কোচিং করাতেই চাই না, বিনা পারিশ্রমিকে কোচিং করিয়ে দেব। আর্জেন্টিনার কোচ হলে তার বদলে আমি কিছু চাই না।” আর এখন আর্জেন্টিনা দল কাপ লড়াই থেকে ছিটকে যাওয়ার পরে নিজের মানসিক যন্ত্রনার কথা জানিয়ে তিনি বললেন,  ”অনেকেই হয়তো মনে করেন, আর্জেন্টিনা হেরে যাওয়ায় আমি খুশি হয়েছি। কিন্তু ঘটনা হল, আমি শোকাহত। এত কষ্ট করে এত দূর এসে এ ভাবে সব শেষ হয়ে যেতে দেখাটা রীতিমতো কষ্টকর।” বর্তমান পরিস্থিতিতে দলের কোচ হর্হে সাম্পাওলির অপসারনের সম্ভবনা নিশ্চিত হলেও পরিবর্তে মারাদোনার কোচ হওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। কারণ আর কিছুই না আর্জেন্টিনা ফুটবল সংস্থার প্রেসিডেন্ট ক্লদিয়ো তাপিয়ার সঙ্গে মারাদোনার সম্পর্ক খুবই খারাপ।  আর্জেন্টিনার সাংবাদিকদের সূত্রে জানা যাচ্ছে পেরুর কোচ রিকার্ডো গারেকা আগামী দিনে আর্জেন্টিনার কোচ হতে পারেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!