এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু গড়েই অভিষেক বন্দোপাধ্যায়ের কাটআউট-এ পানের পিক, উঠছে প্রশ্ন

শুভেন্দু গড়েই অভিষেক বন্দোপাধ্যায়ের কাটআউট-এ পানের পিক, উঠছে প্রশ্ন



বর্তমানে তৃণমূলের দুই নম্বর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কাটআউট এ পানের পিক ফেলা নিয়ে এবার তৃণমূল বিজেপির চাপানউতোর শুরু হলো। সামনেই একুশে জুলাই,আর সেই উপলক্ষে কলকাতার ধর্মতলা তৃণমূলের শহীদ দিবস অনুষ্ঠান পালিত হতে চলেছে আর সেই কারণে গোটা রাজ্য জুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কাট-আউট লাগানো হয়েছে বাদ পড়েনি মেদিনীপুর ও।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গোটা মেদিনীপুরে জ্বলজ্বল করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কাট-আউট। কিন্তু এদিন মেদিনীপুর শহরের 13 নম্বর ওয়ার্ডের কেরানীতোলা এলাকায় দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এর কাট-আউট -এ পানের পিক ফেলে ছবিটিকে নোংরা করা হয়েছে। কে বা কারা এ কাজ করেছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। যদিও তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে। তাদের যুক্তি বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে।

কেননা তাদের দাবি প্রধানমন্ত্রী আসছেন, সেইজন্য বিজেপি অনেকরকম কাট-আউট লাগাচ্ছে আর এই কাট-আউট লাগাতে গিয়েই এই অপকর্মটি করেছে বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা।এদিকে বিজেপির তরফ থেকে সমস্ত ঘটনা অস্বীকার করা হয়েছে। তাদের যুক্তি এটা একটা ঘৃণ্য রাজনীতি, বিজেপির এই রাজনীতির সঙ্গে যুক্ত নয়। তাদের উপর এই অপবাদ জোর করে চাপানো হচ্ছে।কোনোভাবেই বিজেপির দলের কোনো কর্মী সমর্থক এই ঘটনার সঙ্গে জড়িত নয়।এদিকে তৃণমূলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারীর করে তৃণমূলের যুবরাজের ছবিতে এই পানের পিক অনেক প্রশ্ন তুলে দিচ্ছে বলেই মত রাজনৈতিক মহলের।রাজনৈতিক মহলের প্রশ্ন তৃণমূলের সংগঠন কি সত্যিই দুর্বল হয়ে পড়েছে মেদনীপুরে নাহলে তৃণমূলের যুবরাজের কাট-আউট -এ এইভাবে পানের পিক ফেলা কারোর পক্ষে সম্ভব হলো কি করে?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!