এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুরের সভা থেকে ফেরার পথে তৃণমূলের দুই গোষ্ঠীর ব্যাপক মারামারি, জখম অনেকে

মেদিনীপুরের সভা থেকে ফেরার পথে তৃণমূলের দুই গোষ্ঠীর ব্যাপক মারামারি, জখম অনেকে



শনিবার তৃণমূলের মেদিনীপুরের সভা থেকে ফেরার পথে নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়লো  তৃণমূলেরই দুই গোষ্ঠী। ঝামেলার সূত্রপাত বাস ছাড়তে দেরি হওয়ার মত সামান্য বিষয়কে কেন্দ্র করে।

জানা গেছে শনিবার বিকেলে মেদিনীপুরের সভা থেকে বাড়ি ফেরার পথে গোঘাটের ভাদুর অঞ্চল গামী একটি বাস বহন করছিল তৃণমূলের নেতা-কর্মীদের।  রামজীবনপুর থানা এলাকায় বাস দাঁড় করানো হয়। সেখানে বাস ছাড়তে দেরি হচ্ছে দেখে কিছু লোক ঝামেলা শুরু করে। কিছুক্ষণের মধ্যেই পাল্টা বচসা শুরু হয়ে যায় অপর পক্ষ থেকে। বচসা কিছুক্ষণের মধ্যেই হাতাহাতির রূপ নেয়। মারামারিতে অনেকে জখম হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আরামবাগ পুরসভার চেয়ারম্যান স্বপন নন্দী সেই সময় ওই পথে এসে পড়েন ও বিবাদ মিটিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে জখমদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। ভাদুর পঞ্চায়েতের বিদায়ী উপপ্রধান অসীম সাঁতরাও এই মারামারিতে জখম হয়েছেন।

যে দুই গোষ্ঠীর মধ্যে মারামারি হয়েছে তারা কেউই গোঘাট থানায় কোনও পক্ষই অভিযোগ দায়ের করেনি বলে পুলিস জানিয়েছে। এই প্রসঙ্গে তৃণমূলের উচ্চনেতৃত্ব দলের অধস্তনদের উপদেশ দিয়েছে নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বে জড়িয়ে পরে বিরোধীদের হাত শক্ত না করতে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!