এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > 80 পেরিয়ে গেলেও মথুরাপুরে শাসকদলের ভরসা চৌধুরী মোহন জাটুয়াই, আর তাঁর ভরসা শিবের আশীর্বাদ

80 পেরিয়ে গেলেও মথুরাপুরে শাসকদলের ভরসা চৌধুরী মোহন জাটুয়াই, আর তাঁর ভরসা শিবের আশীর্বাদ



আসন্ন লোকসভা নির্বাচনে আশিঊর্ধ্ব মথুরাপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ চৌধুরী মোহন জাটুয়াকে এবার তৃণমূল প্রার্থী করবে কিনা তা নিয়ে নানা মহলে জল্পনা চললেও ফের সেই চৌধুরী মোহন জাটুয়ার উপরই ভরসা রাখেন মমতা বন্দ্যোপাধ্যায়। মথুরাপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে তার নামই ঘোষণা করেন নেত্রী।

আর নাম ঘোষণার সাথে সাথেই প্রচারে নেমে পড়ে প্রথমেই মন্দিরবাজারের বিডিও অফিস সংলগ্ন শতাধিক বছরের প্রাচীন জাগ্রত শিবমন্দিরের পূজো দেন সেই মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী চৌধুরী মোহন জাটুয়া। বস্তুত, যতবারই তিনি এর আগে নির্বাচনে দাঁড়িয়েছেন, প্রায় প্রত্যেকবারই এই শিব মন্দিরে পুজো দিয়ে তিনি তার নির্বাচনী প্রচার শুরু করেছিলেন বলে জানা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবারও তার কোনরূপ ব্যতিক্রম হল না। এদিন সেই জাগ্রত শিব মন্দিরে পুজো দিয়ে শিবের মাথায় মালা পড়িয়ে প্রচারের জন্য বের হন মথুরাপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী চৌধুরী মোহন জাটুয়া।

সূত্রের খবর, এদিন বিজয়গঞ্জ বাজারে কর্মীসভার মধ্যে দিয়ে নিজের প্রচার শুরু করে মন্দিরবাজারে দেড় কিলোমিটারের বেশি হেঁটে মিছিল করেন এই তৃণমূল প্রার্থী। আর সেখানেই আসন্ন লোকসভা নির্বাচনে কি হবে? কিভাবে তিনি বিরোধীদেরকে টেক্কা দিয়ে বাজিমাত করবেন! সেই সম্পর্কে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্পষ্ট জবাব দেন তৃণমূলের এই প্রবীন প্রার্থী। প্রচারের ইস্যু ঠিক কী কী হবে?

এদিন এই প্রসঙ্গে মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর চৌধুরী মোহন জাটুয়া বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সামগ্রিক উন্নয়নই আমাদের প্রচারের মূল চাবিকাঠি। কেন্দ্রের মোদি সরকার যেভাবে দেশকে বিভাজন করছে, আর্থিক দিক থেকে যেভাবে মানুষকে পঙ্গু করে দিয়েছে তার বিরুদ্ধে এবার মানুষ ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করবে।” তবে কি হবে তা দেখবার জন্য আমাদের সকলকে নজর রাখতে হবে আগামী 23 মে নির্বাচনের ফলাফলের দিকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!