এখন পড়ছেন
হোম > অন্যান্য > মাঠে নামার পর এ কি করলেন নেইমার! যার শাস্তি স্বরূপ নাকি খেলা থেকে নির্বাসন দেওয়া হবে তাঁকে? তীব্র উত্তেজনা ফুটবল দুনিয়ায়।

মাঠে নামার পর এ কি করলেন নেইমার! যার শাস্তি স্বরূপ নাকি খেলা থেকে নির্বাসন দেওয়া হবে তাঁকে? তীব্র উত্তেজনা ফুটবল দুনিয়ায়।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল খেলায় প্রতিপক্ষকে হারিয়ে ফাইনালে ওঠে নেইমারের দল। তবে জয়ের আনন্দকে ফিকে করে দিয়ে নেইমারকে অবিবেচকের মত একটি কাজ করতে দেখা যায়। জেতার আনন্দে তিনি নিজের জার্সি বদল করেন প্রতিপক্ষের ডিফেন্ডারের সঙ্গে। আর তাই স্বাস্থ্যবিধি ভাঙায় উয়েফার নিয়ম অনুযায়ী খেলোয়ারকে ১২ দিন নিভৃতাবাসে থাকতে হয়।

তবে এখানেই শেষ নয়, তিনি এরপর ছুটি কাটাতে ইবিজায় গিয়েছিলেন বলে জানা যায়। সেখানে ক্লাবের সতীর্থদের সঙ্গে পার্টিও করেছিলেন। আর তাতেই নাকি করোনাতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায় এই ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। ক্লাবের তরফ থেকেও মোট তিনজনের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নেওয়া হয়। জানা যায় ক্লাবে ফিরলেই প্রত্যেক খেলোয়াড়ের করোনা পরীক্ষা হয়। এরপরই প্রথমে দি মারিয়া ও প্যারাডেস এবং পরে নেইমারের রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে এত প্রতিকূলতা কাটিয়ে শেষমেষ খেলার মাঠে নেমেছিলেন তিনি। তবে শেষ রক্ষা বোধহয় আর করা যায়নি। কারণ সম্প্রতি শোনা গেছে মাঠে নেমে বিতর্কে জড়িয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা। ওয়ানডে ম্যাচে মার্সেই এর সঙ্গে পিএসজির খেলা ছিল। আর সেই খেলায় নাকি নেইমার শেষের দিকে ডিফেন্ডার গঞ্জালেজের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে, তাঁকে থাপ্পড় মারেন বলে অভিযোগ ওঠে। আর এমন কাজের জন্যই তাঁকে লাল কার্ড দেখাতে বাধ্য হন রেফারি।

তবে কি এমন হয়েছিল যে তাঁকে থাপ্পর মারতে হয়! এই প্রশ্নের উত্তর জানা যায় ম্যাচের শেষের দিকে ডিফেন্ডার গঞ্জালেজের সঙ্গে মাঠের মধ্যেই বাদানুবাদ হয় নেইমারের। তবে প্রথমে তা হাতাহাতির পর্যায়ে ছিল। কিন্তু এরপরে রেগে গিয়ে তাঁকে থাপ্পর মেরে বসেন নেইমার। আর তাতেই লাল কার্ড দেখতে হয় তাঁকে। ফলে ম্যাচের বাকি সময়টা মাঠের বাইরেই কাটাতে হয়। সেই সঙ্গে তাঁর ভবিষ্যত নিয়েও সমস্যা তৈরি হয়। সেই মুহূর্তে অনুমান করা হয় এমন কাজের জন্য নেইমারকে অন্তত সাতটা ম্যাচ থেকে নির্বাচন দেবে আইসিসি। কারণ বিপক্ষ দলের খেলোয়াড় এর গায়ে হাত তোলা মোটেই একজন খেলোয়াড়ের পক্ষে ভালো কাজ নয়। তবে সে দিক থেকে জানা গেছে তাঁর শাস্তি সেই তুলনায় কিছুটা কমই হয়েছে। আপাতত তাই দুটো ম্যাচের জন্যই নেইমারকে নির্বাসিত করেছে আইসিসি। তবে শুধু নেইমার একাই নন, দুই দলের মধ্যে হাতাহাতির জন্য সেদিন মোট পাঁচজন ফুটবলারকে লাল কার্ড দেখতে ছিল বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!